Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উচ্চ মাধ্যমিক ফলাফলের নিরিখে ডি এ ভি পাবলিক স্কুল জেলায় অনন্য নজির স্থাপন

উচ্চ মাধ্যমিক ফলাফলের নিরিখে ডি এ ভি পাবলিক স্কুল জেলায় অনন্য নজির স্থাপন 

 জেলার  অন্যতম বৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান হল হলদিয়ার ডি এ ভি পাবলিক স্কুল। ইতিমধ্যে ২০২৪ সালের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার ফল (সি বি এস ই )প্রকাশিত হয়…

 


 উচ্চ মাধ্যমিক ফলাফলের নিরিখে ডি এ ভি পাবলিক স্কুল জেলায় অনন্য নজির স্থাপন 



 জেলার  অন্যতম বৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান হল হলদিয়ার ডি এ ভি পাবলিক স্কুল। ইতিমধ্যে ২০২৪ সালের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার ফল (সি বি এস ই )প্রকাশিত হয়েছে। ফলাফলের নিরিখে ডি এ ভি পাবলিক স্কুল জেলায় অনন্য নজির স্থাপন করেছে।   মাধ্যমিক পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ২২৪ জন।এর মধ্যে ৮১ জন ছাত্র ছাত্রী ৯০ শতাংশ বা তার বেশী নম্বর পেয়েছে ।এই স্কুলের ছাত্রী সৌমিতা সামন্ত সর্বোচ্চ ৯৮.২০ % নম্বর পেয়ে বিদ্যালয়ে প্রথম স্থান অধিকার করেছে। 


গনিতে ১৫ জন এবং বিঞ্জানে ২ জন মোট ১৭ জন ছাত্র ছাত্রী ১০০ নম্বরের মধ্যে ১০০পেয়েছে ।


             এছাড়া উচ্চ মাধ্যমিক পরীক্ষায় মোট ৩১৭ জন পরীক্ষার্থীর মধ্যে ৯০ শতাংশ ও তার অধীক নম্বর পেয়েছে ৪০ জন। ১০০ নম্বরের মধ্যে ১০০ পেয়েছে মোট ৬ জন।

বিঞ্জান বিভাগের ছাত্র সাগ্নিক মন্ডল সর্বোচ্চ ৯৭.৪০ শতাংশ নম্বর পেয়ে বিদ্যালয়ের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে।সাগ্নিক পদার্থ বিদ্যা ও গনিতে ১০০ তে ১০০ পেয়েছে।

বানিজ্য বিভাগে সর্বোচ্চ নম্বর পেয়েছে বৃষ্টি রায়।সে পেয়েছে ৯৩.৬০ শতাংশ নম্বর। এছাড়া কলা বিভাগে সর্বোচ্চ নম্বর পেয়েছে সৌমিলি মাইতি। তার নম্বর ৯৫.৮০ শতাংশ ।

এই ফলাফলে বিদ্যালয়ের প্রিন্সিপাল এন পি দত্ত এবং সকল শিক্ষক, শিক্ষিকারা ভীষণ খুশি । প্রিন্সিপাল সকল ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষক শিক্ষিকাদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন - এই সাফল্য এসেছে সকলের পরিশ্রমের ফলে। এছাড়া তিনি বলেন গত বছরের থেকে এ বছর বিদ্যালয়ের ফলাফল অনেক ভালো হয়েছে। তিনি উচ্চমাধ্যমিকে উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।


No comments