Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উচ্চমাধ্যমিকে শিবপ্রসাদ শিক্ষা কেন্দ্রের নজিরবিহীন সাফল্য

উচ্চমাধ্যমিকে শিবপ্রসাদ শিক্ষা কেন্দ্রের নজিরবিহীন সাফল্য
শিবপ্রসাদ শিক্ষাকেন্দ্র ও পাঠাগার এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল মেয়ে ৯ জন ছেলে ১৪জন রুনু মান্না ৪৫১ বিদিশা সামন্ত ৪৪৪ সুমন ভুঁইয়া ৪৩০ অন্বেষা সামন্ত৪০৪ বিক্রম পড়ু…

 



উচ্চমাধ্যমিকে শিবপ্রসাদ শিক্ষা কেন্দ্রের নজিরবিহীন সাফল্য


শিবপ্রসাদ শিক্ষাকেন্দ্র ও পাঠাগার এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল মেয়ে ৯ জন ছেলে ১৪জন রুনু মান্না ৪৫১ বিদিশা সামন্ত ৪৪৪ সুমন ভুঁইয়া ৪৩০ অন্বেষা সামন্ত৪০৪ বিক্রম পড়ুয়া ৩৮৪ মৌসমি বেরা ৩৪১ অরুনা হাজরা  ৩৬০বিজন হাজরা ৩৬৩ রিমা সাহু ৩৩১অমিত দাস৩৬৪সাগর মান্না ৩০১ আকাশ ভুঁইয়া ৩৫৪মোট ২৩জন স্টার ৫ জন ফার্স্ট ডিভিশন ০৯জন বাকিসেকেন্ড ডিভিশন সবাই পাস।

 শিবপ্রসাদ শিক্ষা কেন্দ্রের দীপক বেরা দাস বলেন অনাথ, দুঃস্থ,অসহায় ও দরিদ্র কৃষক পরিবারের ছেলে মেয়ে দের নিয়ে আমাদের লড়াই করে এই রেজাল্ট। বই দান থেকে সবটাই আমাদের শিক্ষক রা সাহায্য করেন।

  শিবপ্রসাদ শিক্ষা কেন্দ্রের অন্যতম কর্ণধার শিক্ষক দীপক বেরা দাস। তিনি বলেন বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা আসে আমাদের এই কোচিং সেন্টারে অধ্যয়ন করার জন্য । আমাদের কোচিং সেন্টারে বিভিন্ন বিভাগে শিক্ষক রয়েছেন আলাদা আলাদা ভাবে। ছাত্র-ছাত্রীদের যত্ন সহকারে পড়ানো হয়। এবারে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ফলাফল খুবই ভালো হয়েছে। এই সকল ছাত্র-ছাত্রী আগামী দিনে পথ চলা আরো সুন্দর হোক এই কামনা করি শিবপ্রসাদ শিক্ষা কেন্দ্রের তরফ থেকে।

No comments