Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দীঘায় প্রবল জলোচ্ছ্বাস! তীব্র গরমে জলোচ্ছ্বাসের আনন্দে মাতলো পর্যটকরা

দীঘায় প্রবল জলোচ্ছ্বাস! তীব্র গরমে জলোচ্ছ্বাসের আনন্দে মাতলো পর্যটকরা
দীঘায় প্রবল জলোচ্ছ্বাস! তীব্র গরমে জলোচ্ছ্বাসের আনন্দে মাতলো পর্যটকরা।গত সপ্তাহ থেকেই এখানে পর্যটকদের ভিড়। কারণ সরকার গরমের জন্য স্কুল, কলেজ ছুটি ঘোষণা করেছে…

 





দীঘায় প্রবল জলোচ্ছ্বাস! তীব্র গরমে জলোচ্ছ্বাসের আনন্দে মাতলো পর্যটকরা


দীঘায় প্রবল জলোচ্ছ্বাস! তীব্র গরমে জলোচ্ছ্বাসের আনন্দে মাতলো পর্যটকরা।

গত সপ্তাহ থেকেই এখানে পর্যটকদের ভিড়। কারণ সরকার গরমের জন্য স্কুল, কলেজ ছুটি ঘোষণা করেছে। তার পরই ভিড় বেড়েছে দিঘায়। সেখানে সামুদ্রিক জলোচ্ছ্বাস বাড়তি পাওনা। আবহাওয়া দফতর সূত্রে খবর, দক্ষিণবঙ্গে  সব জেলাতেই ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে কিছু জেলায় আজ থেকেই বৃষ্টি নামার সম্ভাবনা রয়েছে।

গোটা বাংলা এখন তীব্র দাবদাহে পুড়ছে। প্রচণ্ড গরমে নাজেহাল অবস্থা মানুষজনের। হাহাকার দেখা দিয়েছে, কবে আসবে বৃষ্টি?‌ এই পরিস্থিতিতে আজ, মঙ্গলবার সকাল থেকে আকাশ মেঘে ঢেকে গিয়েছে। বইছে ঠাণ্ডা বাতাস। কিন্তু বৃষ্টির দেখা নেই। গরমে যাঁরা সমুদ্রসৈকত দিঘায় গিয়েছেন তাঁরা আজ হঠাৎ আশ্চর্য ঘটনার সাক্ষী থেকেছেন। আজ, মঙ্গলবার দিঘার সমুদ্রে হঠাৎ জলোচ্ছ্বাস দেখা যায়। আর তা দেখতে উপচে পড়ল ভিড়। এই জলোচ্ছ্বাসের জেরে সমুদ্রের জল গার্ডওয়াল টপকে চলে আসে। আর তাতেই আত্মহারা পর্যটকরা। ওই জলের মধ্যেই স্নান সেরে আনন্দ উপভোগ করেন পর্যটকরা। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, মঙ্গলবার গাঙ্গেয় পশ্চিমবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তার আগেই এই জলোচ্ছ্বাস খুশি করে দিল পর্যটকদের।


No comments