Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নির্বাচনী ইস্তেহার ঘোষণা করলেন প্রার্থী তারিকুল ইসলাম

নির্বাচনী ইস্তেহার ঘোষণা করলেন প্রার্থী তারিকুল ইসলাম
লোহাগড়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলামের সাংবাদিকদের মতবিনিময় ও নির্বাচনী ইস্তেহার ঘোষণা সৈয়দ খায়রুল আলম,নড়াইলঃনড়াইলের লোহাগড়া উপজেলা ল নির্বাচনে চেয়ারম্যান …

 


নির্বাচনী ইস্তেহার ঘোষণা করলেন প্রার্থী তারিকুল ইসলাম


লোহাগড়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলামের সাংবাদিকদের মতবিনিময় ও নির্বাচনী ইস্তেহার ঘোষণা 

সৈয়দ খায়রুল আলম,নড়াইলঃনড়াইলের লোহাগড়া উপজেলা ল নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল লোহাগড়া কর্মরত গণমাধ্যমের কর্মীদের সঙ্গে মতবিনিময় ও ১২ দফা নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেন।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১২টায় লোহাগড়া পৌর আওয়ামী লীগ কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী মো তরিকুল ইসলাম উজ্জ্বল উপস্থিত থেকে মতবিনিময় ও নির্বাচনী ইস্তেহার করেন, এসময় উপস্থিত ছিলেন শালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কাজী ইমদাদুল, জয়পুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তোফায়েল মাহমুদ তুফান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাকির হোসেন, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুন্সী রিয়াজ রহমান, লোহাগড়া উপজেলা ওলামা লীগের সভাপতি কামরুজ্জামান ইজাজ প্রমুখ। মতবিনিময় শেষে চেয়ারম্যান প্রার্থী মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল যুবকদের নিয়ে লোহাগড়া উপজেলার উন্নয়নে ১২ দফা নির্বাচনী ইস্তেহার পেশ করেন।

তিনি নির্বাচিত হলে লোহাগড়া উপজেলাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলবেন বলে জানান। প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি উপকরণ সরবরাহ এবং সরকার প্রদত্ত ভর্তুকি প্রকৃত কৃষকদের মাঝে বণ্টনের ব্যবস্থা করবেন। বেকার যুবকদের তথ্য ও প্রযুক্তিগত প্রশিক্ষণ ও তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। গ্রামীণ রাস্তাঘাট ও সড়কের উন্নয়ন, প্রকৃত ভাতা ভোগীদের প্রাধান্য দিয়ে ভাতার সুষম বণ্টন, জমি জাল-জালিয়াতকারী এবং ভূমি দস্যুদের দৌরাত্ব বন্ধ করাসহ শিক্ষা ও স্বাস্থ্য খাতের মান উন্নয়নকরণ। সাম্প্রদায়িক সম্প্রীতি ও সহ অবস্থান নীতি বজায় রেখে শান্তি প্রতিষ্ঠাসহ ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, গোরস্থান ও মন্দির সমূহের মান উন্নয়ন, শিক্ষা শিল্প-সাহিত্যসহ অন্যান্য ক্ষেত্রে অবদান রাখায় গুনীজনদের সম্মাননা প্রদান করা হবে।

সর্বোপরি জনগণের সার্বিক উন্নয়ন এবং ব্যক্তি পর্যায়ের বিকাশে সব পক্ষকে নিয়ে দল মত নির্বিশেষে কাজ করা এবং স্বচ্ছ, জবাবদিহিমূলক এবং স্মার্ট লোহাগড়া উপজেলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

তরিকুল ইসলাম ভোটারদের উদ্দেশ্যে বলেন, কালো টাকা ও পেশী শক্তিকে উপেক্ষা করে আপনারা সকলে ভোটকেন্দ্রে এসে আপনাদের মূল্যবান ও পবিত্র আমানত ভোটাধিকার প্রয়োগ করার আহবান জানান।

No comments