Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার বাসুদেবপুর এইচএফসি মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা

হলদিয়ার বাসুদেবপুর এইচএফসি মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে এবার 'বদলা'র কথা। পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় নির্বাচনী সভা থেকে গত বিধানসভা নির্বাচনে নন্দী…

 





হলদিয়ার বাসুদেবপুর এইচএফসি মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা 

তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে এবার 'বদলা'র কথা। পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় নির্বাচনী সভা থেকে গত বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামের ফলফলের প্রেক্ষিতে কোনও না কোনওদিন 'বদলা' নেবেন বলে সাফ জানিয়ে দিলেন মমতা। তিনি বলেন, 'বিজেপি ক্ষমতায় আছে বলে গায়ের জোরে, জেলাশাসক বদলেছিল,পুলিশ সুপার বদলেছিল, আইসি বদলেছিল। আর ভোট হয়ে যাওয়ার পরে লোডশেডিং করে দিয়ে দিয়ে রেজাল্ট পালটে দিয়েছিল। আমি আজ না হয় কাল, এর বদলা তো নেবই। কী ভাবে নেব, কেমন করে নেব, সেটা আগামীদিন পথ দেখাবে।' নন্দীগ্রামে যে ফলাফল হয়েছিল সেটা নন্দীগ্রামের মানুষের রায় ছিল না বলেও এদিন দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা-শুভেন্দুর দ্বৈরথ ঘিরে গোটা রাজ্য রাজনীতি তথা জাতীয় রাজনীতির নজর ছিল নন্দীগ্রামের দিকে। কার্যত গত বিধানসভা নির্বাচনে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে নন্দীগ্রাম। নির্বাচনের প্রতিটি পরতে ছিল রোমাঞ্চ। ফলাফলের দিনও তা অব্যাহত ছিল। গণনার শেষের দিকে একটা সময় বিভিন্ন সংবাদমাধ্যমে ঘোষণা হয় নন্দীগ্রামে জয়ী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও তার কিছুক্ষণের মধ্যেই পুরো খেলা ঘুরে যায়। জয়ী হন শুভেন্দু অধিকারী।

No comments