Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পিএফ নিয়ে অভিযোগ: রাজ্যের বহু জায়গায় ক্যাম্প আগামিকাল

পিএফ নিয়ে অভিযোগ: রাজ্যের বহু জায়গায় ক্যাম্প আগামিকাল
আগামিকাল, সোমবার অনুষ্ঠিত হবে পিএফ দপ্তরের ‘নিধি আপকে নিকট’ কর্মসূচি। এ কথা জানিয়েছে এমপ্লয়িজ প্রভিডেন্ড ফান্ড অর্গানাইজেশন (ইপিএফও)। পিএফ গ্রাহক এবং পেনশনভোগীরা কোনও সমস্যা…


পিএফ নিয়ে অভিযোগ: রাজ্যের বহু জায়গায় ক্যাম্প আগামিকাল


আগামিকাল, সোমবার অনুষ্ঠিত হবে পিএফ দপ্তরের ‘নিধি আপকে নিকট’ কর্মসূচি। এ কথা জানিয়েছে এমপ্লয়িজ প্রভিডেন্ড ফান্ড অর্গানাইজেশন (ইপিএফও)। পিএফ গ্রাহক এবং পেনশনভোগীরা কোনও সমস্যায় পড়লে দপ্তরে অভিযোগ জানাতে পারেন। এছাড়া প্রত্যেক মাসের ২৭ তারিখ পিএফ দপ্তরের কর্মী ও অফিসাররা বিভিন্ন এলাকায় গিয়ে ক্যাম্প করে থাকেন। গ্রাহক ও পেনশনভোগীদের অভিযোগ শোনেন। তারপর সেখানেই সমাধানের উদ্যোগ নেওয়া হয়। সেই কর্মসূচিকেই বলা হয় ‘নিধি আপকে নিকট’। 

দপ্তরের আধিকারিকরা জানান, কলকাতার পার্ক স্ট্রিট আঞ্চলিক অফিসের জন্য ক্যাম্প বসবে মিডলটন রো’র ফুড কর্পোরেশন অব ইন্ডিয়ার অফিসে। কলকাতা আঞ্চলিক অফিসের আওতায় ক্যাম্প হবে হলদিয়ার দুর্গাচকের এস জে কনস্ট্রাকশন অফিসে। এছাড়াও পশ্চিম মেদিনীপুরে ক্যাম্প হবে রূপনারায়ণপুরের বিদ্যাসাগর ইন্ডাস্ট্রিয়াল পার্কে। দক্ষিণ ২৪ পরগনায় ফলতা এসইজেডের কনফারেন্স রুমে এবং ঝাড়গ্রামের মধুবন সেন্ট্রাল বাস স্ট্যান্ডের যশোদা ভবন গেস্ট হাউসে বসবে ক্যাম্প। হাওড়া আঞ্চলিক অফিসের আওতায় ক্যাম্পগুলি বসবে আন্দুল মৌড়িগ্রামের বিএমডব্লু ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং হুগলির রিষড়ার জয়শ্রী টেক্সটাইলসে। জলপাইগুড়ি আঞ্চলিক অফিসের আওতায় ক্যাম্প হবে হলদিবাড়ি টি এস্টেটে, আলিপুরদুয়ারের শঙ্কর বিড়ি ফ্যাক্টরি এবং কোচবিহারের দিনহাটা রাইস মিলে। বারাকপুর আঞ্চলিক অফিসের আওতায় নদীয়ার মোতিনগর হিন্দুস্তানি বিড়ি ফ্যাক্টরি, উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়া জুট মিলে বসবে ক্যাম্প। বহরমপুর আঞ্চলিক অফিসের আওতায় ক্যাম্প হবে মালদহের মোকদমপুর বিজি রোডের দিশারি হেলথ পয়েন্ট এবং মুর্শিদাবাদের জঙ্গিপুরের দেওলি রোডের সুর্য লজে। দুর্গাপুর অফিসের আওতায় ক্যাম্প হবে পশ্চিম বর্ধমানের আসানসোলের সালানপুরের দেবযানী ফুড ইন্ডাস্ট্রিজ,বাঁকুড়া থানার কাছে হার্দিক হসপিটাল, বীরভূমের বোলপুরের ত্রিশুলাপট্টি এবং পুরুলিয়ার তিরুপতি হোটেলে। শিলিগুড়ি আঞ্চলিক অফিসের আওতায় ক্যাম্প হবে দার্জিলিংয়ের ফাঁসিদেওয়ার বিস্কফার্মে, উত্তর দিনাজপুরের ইসলামপুর বাস স্ট্যান্ডের পথসাথিতে এবং দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট পাতিরাম পথসাথিতে। এছাড়াও কালিম্পংয়ের আপার ফাগু টি এস্টেটে বসবে ক্যাম্প।

No comments