Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং: নাকা চেকিং পয়েন্টে উদ্ধার হল- খাম বন্দী প্রায় নয় লক্ষ টাকা

ব্রেকিং: নাকা চেকিং পয়েন্টে উদ্ধার হল- খাম বন্দী প্রায় নয় লক্ষ টাকা
নির্বাচনী প্রচারের শেষ মুহূর্তে  পূর্ব মেদিনীপুরের ১১৬ বি জাতীয় সড়কে খেজুরি থানার নাকা চেকিং এ, কাঁথি'র যুবকের কাছ থেকে উদ্ধার খামবন্দি প্রায় ৯ লক্ষ টাক…

 



ব্রেকিং: নাকা চেকিং পয়েন্টে উদ্ধার হল- খাম বন্দী প্রায় নয় লক্ষ টাকা


নির্বাচনী প্রচারের শেষ মুহূর্তে  পূর্ব মেদিনীপুরের ১১৬ বি জাতীয় সড়কে খেজুরি থানার নাকা চেকিং এ, কাঁথি'র যুবকের কাছ থেকে উদ্ধার খামবন্দি প্রায় ৯ লক্ষ টাকা। সবকটি খামে ৫০০ টাকার কুড়িটি নোট অর্থাৎ 10000 করে আছে

 নির্বাচনী প্রচারের শেষ মুহূর্তে, পূর্ব মেদিনীপুর জেলার ১১৬ বি জাতীয় সড়ক, খেজুরি থানার নাকা চেকিং পয়েন্টে উদ্ধার হল- খাম বন্দী প্রায় নয় লক্ষ টাকা। 

  জানা গেছে, এদিন দুপুর দুটো নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে, কলকাতা গামি একটি বাসে তল্লাশী চালায় পুলিশ আধিকারিকেরা। তল্লাশি চালিয়ে- উদ্ধার করে টাকা ভর্তি দুটি ব্যাগ। দেখা যায় একটি ব্যাগে ৭ লক্ষ ৪৫ হাজার টাকা ( ৭৪ টি খামে ২০ টি করে ৫০০ টাকার নোট অর্থাৎ দশ হাজার করে প্রতি খামে ও ১ টি খামে ১০ টি ৫০০ টাকার নোট অর্থাৎ পাঁচ হাজার টাকা) উদ্ধার হয়। এই নোট ভর্তি ব্যাগটি উদ্ধার হয়, পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি'র বিলাসপুরের বাসিন্দা ইন্দ্রজিৎ দাস এর কাছ থেকে। যা তার নিজের বলে স্বীকার করে নেয় ওই যুবক। 

  যুবকের পাশে গাড়ির মধ্যে থাকা অপর একটি ব্যাগ থেকে পুলিশ উদ্ধার করে, একইভাবে খাম বন্দী ১ লক্ষ ৫৪ হাজার টাকা ও বিজেপি'র দলীয় পতাকা, ব্যাজ ও একটি ছাতা। কিন্তু এই ব্যাগটি তার নয় বলে দাবি করে ওই যুবক।

  এরপর নির্দিষ্ট নিয়ম মেনে ওই যুবকের জবান বন্দী নিয়ে, মালিকাধীন ৭ লক্ষ ৪৫ হাজার টাকা ও মালিকানা হীন ১ লক্ষ ৫৪ হাজার টাকা ট্রেজারি তে জমা করার ব্যাবস্থা করে আধিকারিক গন।নির্বাচনের প্রাগ মুহূর্তে খাম বন্দী এই টাকা কোনো রাজনৈতিক দলের প্রচারে ব্যাবহার করার কোনো পরিকল্পনা ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।তবে এই বিষয়ে এখনো পর্যন্ত কোনো রাজনৈতিক দলের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

No comments