Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চিকিৎসক নিগ্রহের প্রতিবাদে.....

চিকিৎসক নিগ্রহের প্রতিবাদে.....
তাম্রলিপ্ত মেডিকেল কলেজে চিকিৎসক নিগ্রহের প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জুনিয়র ডাক্তারদের চলমান অবস্থান বিক্ষোভ আন্দোলনের পাশে দাঁড়াল-মেডিকেল সার্ভিস সেন্টার/সার্ভিস ডক্টরস ফোরা…

 



চিকিৎসক নিগ্রহের প্রতিবাদে.....


তাম্রলিপ্ত মেডিকেল কলেজে চিকিৎসক নিগ্রহের প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জুনিয়র ডাক্তারদের চলমান অবস্থান বিক্ষোভ আন্দোলনের পাশে দাঁড়াল-মেডিকেল সার্ভিস সেন্টার/সার্ভিস ডক্টরস ফোরাম/হাসপাতাল ও জনস্বাস্থ্য রক্ষা সংগঠন। 


    গত ১লা মে সন্ধ্যায় তমলুকের জেলা হাসপাতালে  একজন Road traffic injury রোগীর মৃত্যুকে কেন্দ্র করে কিছু দুষ্কৃতী(মদ‍্যপ অবস্থায়)যে বর্বরোচিত ভাবে হোস্টেলের মধ‍্যে পর্যন্ত ঢুকে চিকিৎসকদের উপর হামলা চালিয়েছে, তা এক কথায় নজিরবিহীন। এরই প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ মেডিকেল সার্ভিস সেন্টারের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ডা:ভবানী শঙ্কর দাস ও সার্ভিস ডক্টরস ফোরামের পূর্ব মেদিনীপুর জেলার কনভেনর ডা: স‍ৌম‍্য সাহা এবং হাসপাতাল ও জনস্বাস্থ‍্য রক্ষা সংগঠনের জেলা কনভেনর রামচন্দ্র সাঁতরার নেতৃত্বে এক প্রতিনিধিদল তাম্রলিপ্ত মেডিকেল কলেজের অধ্যক্ষার নিকট স্মারকলিপি পেশ করেন। এবং চলমান জুনিয়র ডাক্তারদের সাথে দেখা করে তাদের আন্দোলনের পাশে থাকার বার্তা দেন। ওই প্রতিনিধি দল সমস্ত আক্রমণকারীদের অবিলম্বে গ্রেফতার করারও দাবি জানান এবং তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন। এবং নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজানোরও দাবি তোলা হয় স্মারকলিপিতে। ওই দাবিতে উপরোক্ত তিন সংগঠনের পক্ষ থেকে এম এস ভি পি'র নিকটও স্মারকলিপি জমা দেওয়া হয়। 

    প্রশাসন অবিলম্বে উপযুক্ত ব‍্যবস্থা না নিলে আরো বৃহত্তর  আন্দোলন গড়ে তোলার  আহ্বান জানান প্রতিনিধিবৃন্দ।



*আরো নিত্য নতুন আপডেট খবর দেখতে

আমাদের whatsapp চ্যানেল সাবস্ক্রাইব করুন*

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r



No comments