Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া অভ্যুদয়ে নতুন পরিচালক কমিটি নির্বাচন....

হলদিয়া অভ্যুদয়ে নতুন পরিচালক কমিটি নির্বাচন....পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া ব্লকে  দেউলপোতায় অবস্থিত অভ্যুদয় সংস্থা। এই সংস্থা সঙ্গে  কয়েকটি গ্রামের ক্লাব পাঠাগার যুক্ত রয়েছে । গ্রামের মানুষের উন্নয়নের জন্য বিভিন্ন কর্মসূ…

 


হলদিয়া অভ্যুদয়ে নতুন পরিচালক কমিটি নির্বাচন....

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া ব্লকে  দেউলপোতায় অবস্থিত অভ্যুদয় সংস্থা। এই সংস্থা সঙ্গে  কয়েকটি গ্রামের ক্লাব পাঠাগার যুক্ত রয়েছে । গ্রামের মানুষের উন্নয়নের জন্য বিভিন্ন কর্মসূচি পালন করে থাকেন। দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানো স্বনির্ভর করে তোলার জন্য মহিলাদের টেলারিং প্রশিক্ষণ, বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের জন্য ট্রাই সাইকেল প্রদান, এলাকার সবজি  চাষের জন্য  মাটি পরীক্ষা , দূষণমুক্ত জল পরিশ্রুত করার জন্য জল পরীক্ষা কেন্দ্র স্থাপন করা। এছাড়াও বিভিন্ন ধরনের প্রকল্প হলদিয়া অভ্যুদয় সংস্থা নরেন্দ্রপুর রামকৃষ্ণ লোক শিক্ষা পর্ষদের  যৌথ প্রয়াসে বিভিন্ন জায়গায় কাজ করে থাকেন। সূত্রে জানা যায়, অভ্যুদয় সংস্থার গত কয়েক বছর ধরে সম্পাদকের দায়িত্ব পালন করেছেন প্রণব বেরা। আজ হলদিয়া বন্দর ডিজিটাল অনলাইনে জানান বিদায়ী সম্পাদক প্রণব বেরা  । তিনি বলেন অভ্যুদয়ে পরিচলন কমিটি তৈরি হলো। আগামী দিনে অভ্যুদয় নতুন কমিটি আরো গঠনমূলক কাজ করবে এলাকার মানুষের উন্নয়নের জন্য ।

অভ্যুদয়, হলদিয়া নব নির্বাচিত পরিচালক সমিতি উপদেষ্টা মহারাজ  - স্বামী শিবাধীশানন্দ,রামকৃষ্ণ মিশন আশ্রম, নরেন্দ্রপুর ১ . সভাপতি  - শম্ভু চরণ নায়েক, ডেক্স  ইন চার্জ, রামকৃষ্ণ মিশন লোকশিক্ষ পরিষদ, নরেন্দ্রপুর.2 সহ সভাপতি  - অনুব্রত জানা 3 . সম্পাদক  - অনুপম মাইতি 4. সহ  সম্পাদক- সন্দীপ মাইতি 5. কোষাধ্যক্ষ - রঞ্জিত দোলই  6 . সাংস্কৃতিক বিভাগ- সৌমিত্র জানা  7. খেলাধুলা বিভাগ- চন্দন বেরা  8 যোগা বিভাগ, - সুমিতা দিন্দা 9. ভাবানুশীলন- বনালী মাইতি।





*আরো নিত্য নতুন আপডেট খবর দেখতে

আমাদের whatsapp চ্যানেল সাবস্ক্রাইব করুন*

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r

No comments