Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বেঙ্গালুরুতে রামেশ্বরম কাফেতে বিস্ফোরনে ঘটনায় দুই জঙ্গি গ্রেপ্তার, সাংবাদিক বৈঠক পুলিশ সুপার

বেঙ্গালুরুতে রামেশ্বরম কাফেতে বিস্ফোরনে ঘটনায় দুই জঙ্গি গ্রেপ্তার, সাংবাদিক বৈঠক করল পুলিশ সুপার বেঙ্গালুরুতে রামেশ্বরম কাফেতে বিস্ফোরনে ঘটনায় দুই জঙ্গি গ্রেপ্তার দিঘা থেকে।বেঙ্গালুরুর ক্যাফেতে আইইডি বিস্ফোরণ কান্ডে দিঘা থেকে দুজ…

 


বেঙ্গালুরুতে রামেশ্বরম কাফেতে বিস্ফোরনে ঘটনায় দুই জঙ্গি গ্রেপ্তার, সাংবাদিক বৈঠক করল পুলিশ সুপার

 বেঙ্গালুরুতে রামেশ্বরম কাফেতে বিস্ফোরনে ঘটনায় দুই জঙ্গি গ্রেপ্তার দিঘা থেকে।বেঙ্গালুরুর ক্যাফেতে আইইডি বিস্ফোরণ কান্ডে দিঘা থেকে দুজনকে গ্রেফতার করল পুলিশ। একজনের নাম আব্দুল মতিন ত্বহা এবং মুসাভির হোসেন সাজিদ।

এদিন সাংবাদিক বৈঠক করে পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য্য জানান, গত বৃহস্পতিবার রাতে একটি ইনফরমেশনের ওপর ভিত্তি করে ২ ঘন্টার মধ্যে রামেশ্বরম বিস্ফোরণ কেসের দুই অভিযুক্ত কে গ্রেফতার করা হয়। এটি জয়েন্ট অপারেশন ছিল। সেন্ট্রাল ইনফরমেশন এজেন্সী এবং রাজ্য পুলিশের যৌথ উদ্যোগ এ এই অপারেশনে সাফল্য আসে। এ প্রসঙ্গে কাঁথি লোকসভার বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী জানিয়েছেন, বাংলায় জঙ্গিদের স্বর্গরাজ্য গড়ে ওঠার কথা আমরা আগেই বলেছিলাম। মমতার আমলে  বহু ঘটনার সাথে বাংলার জঙ্গি যোগের ঘটনা সামনে আসে। আমরা বারবার বলেছিলাম। আবারও  প্রমাণিত হলো বাংলায় জঙ্গিদের আতুঁড়ঘর।

গত ১ লা মার্চ বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে আইইডি বিস্ফোরণ এর ঘটনা ঘটে। ঘটনায় আহত হয়েছিলেন প্রায় ১০ জন। গত ৩ মার্চ এই ঘটনার তদন্তভার গ্রহণ করে এনআইএ। তদন্তে জানা যায় দুই যুবক ক্যাফেতে খাওয়ার খেয়ে যাওয়ার সময় টেবিলের নীচে রেখে যায় একটি ব্যাগ। তারা বেরিয়ে যাওয়ার মিনিট দশেক পরই ক্যাফেতে বিস্ফোরণ ঘটে। আহত হয় প্রায় ১০ জন। মূল অভিযুক্ত ছিল আব্দুল মাথিন ত্বহা ও মুসাভির হুসেন সাজিব। বিস্ফোরণের পরেই গা ঢাকা দেয় দুজনেই। অবশেষে NIA ও পূর্ব মেদিনীপুর পুলিশের যৌথ অভিযানে এই দুজন গ্রেফতার হয়েছে।








No comments