Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্য সড়কে পথ দুর্ঘটনায় জখম ১

রাজ্য সড়কে পথ দুর্ঘটনায় জখম ১পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত দেউলপোতা অঞ্চল সংলগ্ন সাহু বাজারে মোটরবাইক এর সঙ্গে আরেকটি মোটর বাইকে সংঘর্ষে জখম এক। বালুঘাটা থেকে কুকড়াহাটি পর্যন্ত কোটি টাকা খরচ করে বানান…

 




রাজ্য সড়কে পথ দুর্ঘটনায় জখম ১

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত দেউলপোতা অঞ্চল সংলগ্ন সাহু বাজারে মোটরবাইক এর সঙ্গে আরেকটি মোটর বাইকে সংঘর্ষে জখম এক। বালুঘাটা থেকে কুকড়াহাটি পর্যন্ত কোটি টাকা খরচ করে বানানো হয়েছে সুন্দর রাস্তা। সেফ ড্রাইভ সেভ লাইফ রাজ্য সরকারের তরফ থেকে সারা বছর ধরে চলে প্রচার। কিন্তু বাইক আরোহীদের সচেতন করা যায়নি , যদিও সরকারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় পুলিশি টহলদারি মধ্য দিয়ে তাদের কাগজপত্র  চেকিং করা এবং হেলমেটের জন্য ফাইন দেওয়ার কাজ চলছে কিন্তু তবুও কি মানুষ সচেতন হচ্ছে?  এ নিয়ে প্রশ্ন সাধারণ মানুষের মধ্যে।

সূত্রে জানা যায়,ব্রজলাল চক থেকে চৈতন্যপুর এই রাস্তা দেউলপোতা অঞ্চল সংলগ্ন সাহু বাজারে একটি মোটর বাইক দাঁড়িয়েছিল,  আরেকটি মোটরবাইক চৈতন্যপুর থেকে ব্রজলালচকগামী আসার সময় সামনে দাঁড়িয়ে থাকা মোটর বাইকের পিছনে ধাক্কা মারে, পিছনের মোটরবাইক ধাক্কা মেরে পড়ে যায় স্থানীয় দোকানদাররা দেখতে পেয়ে তাকে তুলে চিকিৎসা করে মোটরবাইক আরোহী সে ধরনের জখম না হলেও মোটরবাইকে ক্ষয়ক্ষতি হয়েছে অনেকটাই । রাজ্য সরকারের সেফ ড্রাইভ সেভ লাইফ মান্যতা দিয়ে প্রবল তাপপ্রবাহ চলছে , পথ চলতি বাইক আরোই সাইকেল আরোহী সকলকেই সাবধানে পথ চলতে হবে। না হলে যে কোন মুহূর্তে দুর্ঘটনার কবলে পড়ে যাবেন। সতর্ক থাকুন ভালো থাকুন।

No comments