Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রেললাইন পারাপার হতে গিয়ে জখম ১

রেললাইন পারাপার হতে গিয়ে জখম ১প্রচন্ড তাপপ্রবাহ চলছে বাইরে এখন বলছে আর তারই মধ্যে দুঃসংবাদ ।২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার মহিষাদলের হাজরা পোতা গ্রামে পাঁশকুড়া-- হলদিয়া রেলওয়ে লাইনের উপর দিয়ে পারাপার হওয়ার সময় মালগাড়ির ধাক্কায়…

 



রেললাইন পারাপার হতে গিয়ে জখম ১

প্রচন্ড তাপপ্রবাহ চলছে বাইরে এখন বলছে আর তারই মধ্যে দুঃসংবাদ ।২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার মহিষাদলের হাজরা পোতা গ্রামে পাঁশকুড়া-- হলদিয়া রেলওয়ে লাইনের উপর দিয়ে পারাপার হওয়ার সময় মালগাড়ির ধাক্কায় মৃত্যু হল এক বিবাহিতা মহিলার (৪০)। এই মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে হলদিয়া হাতিবেড়িয়া জিআরপি পুলিশ স্টেশনের রেলওয়ে পুলিশ  মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

 দুর্ঘটনা প্রসঙ্গে হলদিয়া হাতিবেড়িয়া রেলওয়ে GRP পুলিশ স্টেশনের ওসি অমিত সিনহা জানান , মৃত বিবাহিতা মহিলাটির নাম বিজলী পড়ুয়া, স্বামীর নাম হরিপদ পড়ুয়া, বাড়ি মহিষাদল গোপালপুর গ্রামে। পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বিবাহিতা মহিলাটি লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। আজ ভোরে যে কোন কারণে হোক রেলওয়ে লাইনটির উপর দিয়ে পারাপার হবার সময় মালগাড়ির ধাক্কায় রেল লাইনের উপর ছিটকে পড়ে যায় । ঘটনার স্থলেই তাঁর মৃত্যু হয়। ওসি অমিত সিনহা আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বর্তমানে মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments