Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মুখ্যমন্ত্রী ও তার বংশকে প্রাক্তন করবো! যদি না করতে পারি আমার নাম শুভেন্দু অধিকারী নয়

কয়েক মাসের মধ্যে বিধানসভা নির্বাচন হবে?  মুখ্যমন্ত্রী ও তার বংশকে প্রাক্তন করবো!  যদি না করতে পারি আমার নাম শুভেন্দু অধিকারী নয়।
কয়েক মাসের মধ্যে প্রাক্তন করলো মুখ্যমন্ত্রী'কে!  আন্দোলনে মা - বেটা কোথায় ছিল?  ভগবানপুর সভা থ…

 


 কয়েক মাসের মধ্যে বিধানসভা নির্বাচন হবে?  মুখ্যমন্ত্রী ও তার বংশকে প্রাক্তন করবো!  যদি না করতে পারি আমার নাম শুভেন্দু অধিকারী নয়।


কয়েক মাসের মধ্যে প্রাক্তন করলো মুখ্যমন্ত্রী'কে!  আন্দোলনে মা - বেটা কোথায় ছিল?  ভগবানপুর সভা থেকে আক্রমন শুভেন্দু'র   । ভগবানপুর ( পূর্ব মেদিনীপুর )  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়'কে নজিরবিহীন আক্রমন করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার বিকালে ভগবানপুরে কাঁথি লোকসভা বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে জনসভায় করেন।   একুশে বিধানসভার পর আবারও হুংকার দিলেন শুভেন্দু অধিকারী। কয়েক মাসের মধ্যে বিধানসভা নির্বাচন হবে?  মুখ্যমন্ত্রী ও তার বংশকে প্রাক্তন করবো!  যদি না করতে পারি আমার নাম শুভেন্দু অধিকারী নয়!  পাশাপাশি রাজ্য পুলিশকেও হুঁশিয়ারী দেন!  বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এমন বক্তব্যের পর নতুন করে রাজ্য রাজনীতিতে জল্পনা শুরু হয়েছে!  তাহলে কি লোকসভা নির্বাচনের পর তৃণমূল সরকার ক্ষমতা হারাবে?  এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনীতি মহলে !  

রবিবার বিকেলে কাঁথি লোকসভা বিজেপি প্রার্থী  সৌমেন্দু অধিকারীর সমর্থনে ভগবানপুরে জনসভা হয়। রাজ্যের মুখ্যমন্ত্রী ও সরকারকে,  সন্দেশখালি শেখ শাহাজান প্রসঙ্গ তুলে তীব্র ভাষায় আক্রমণ করেন!  এদিন সভায় উপস্থিত ছিল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী,  তমলুকে প্রাক্তন সংসদ দিব্যেন্দু অধিকারী,  ভগবানপুরের বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি,  দক্ষিণ কাঁথির বিধায়ক তথা কাঁথি সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি অরূপ কুমার দাস ও বিজেপির সাধারণ সম্পাদক চন্দ্রশেখর মণ্ডল সহ এক ঝাঁক বিজেপি নেতৃত্বরা।

No comments