Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রামনবমীর দিনে বৈশাখী সংস্কৃতি আড্ডা?

ভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/lvpS9XQfM2s
রামনবমীর দিনে বৈশাখী সংস্কৃতি আড্ডা?

বাংলা বৎসরের  প্রথম মাস বৈশাখ! চারিদিকে চলছে বৈশাখী আড্ডা বা বৈশাখী সংস্কৃতি সন্ধ্যা, বর্ষবরণ অনুষ্ঠান কবি সাহিত্যিক দের বই প্রকাশ…

 


            ভিডিও দেখতে ক্লিক করুন 
https://youtu.be/lvpS9XQfM2s

রামনবমীর দিনে বৈশাখী সংস্কৃতি আড্ডা?



বাংলা বৎসরের  প্রথম মাস বৈশাখ! চারিদিকে চলছে বৈশাখী আড্ডা বা বৈশাখী সংস্কৃতি সন্ধ্যা, বর্ষবরণ অনুষ্ঠান কবি সাহিত্যিক দের বই প্রকাশ।


যদিও রাজ্য সরকার পহেলা বৈশাখ বাংলা দিবস হিসেবে পালন করার জন্য রাজ্য বিধানসভায় তা পাস করে নিয়েছে। যদিও এখন চলছে নির্বাচনে প্রক্রিয়া সেজন্যই বাংলা বছরের প্রথম মাস পহেলা বৈশাখ সেই দিনটি যথাযথ মর্যাদায় বিভিন্নভাবে পালিত হচ্ছে।

বাংলার প্রথম বছর বাংলা দিবস হিসেবে আজ রামনবমী রামের জন্মদিন হিসেবে আজকের এই দিনটি পালিত হচ্ছে।  রামনবমীর পূর্ণ লগ্নে পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত আশদতলিয়া  গ্রামে প্রাক্তন শিক্ষক বিজয় কৃষ্ণ দাসের বাড়িতে বই প্রকাশ এবং ভারত সেবাশ্রম সঙ্গে মহারাজদের উপস্থিতিতে  যজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। হোড়খালি ভারত সেবাশ্রম সংঘের মহারাজরা এসে প্রথমেই মহাযজ্ঞে মধ্য দিয়ে আজ রামনবমীর সকলের সুখ সমৃদ্ধি মঙ্গল কামনায় মহাযজ্ঞ অনুষ্ঠান করলেন এবং তারপরেই বিজয় বাবুর সম্পাদিত একটি বই বিল্ব পত্র প্রকাশিত হয়। বহু কবি সাহিত্যিক প্রাবন্ধিক এবং সাংবাদিক এলাকার মানুষজন উপস্থিতিতে আজকের বৈশাখী আড্ডা , মহাযজ্ঞ এবং রামনবমীর অনুষ্ঠান পালিত হল।



*আরো নিত্য নতুন আপডেট খবর দেখতে

আমাদের whatsapp চ্যানেল সাবস্ক্রাইব করুন*

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r


No comments