Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অটল টিংকারিং ল্যাব কমিউনিটি দিবস

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/3H0dwboTqHoঅটল টিংকারিং ল্যাব কমিউনিটি দিবস
মহিষাদল লক্ষ্যা হাই স্কুল অটল টিঙ্কারং ল‍্যাবরেটরিতে কেন্দ্রীয় সরকারের নীতি আয়োগের নির্দেশে 'Community day celebration' প্রকল্প অনুষ্ঠিত হয…

 



ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/3H0dwboTqHo

অটল টিংকারিং ল্যাব কমিউনিটি দিবস


মহিষাদল লক্ষ্যা হাই স্কুল অটল টিঙ্কারং ল‍্যাবরেটরিতে কেন্দ্রীয় সরকারের নীতি আয়োগের নির্দেশে 'Community day celebration' প্রকল্প অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে স্মার্ট সিটি স্পিকার উদ্বোধন করেন ডঃ সায়ন সেন সরমা ,মহিষাদল গার্লস কলেজের কম্পিউটার সায়েন্স বিভাগ। এছাড়াও উপস্থিত ছিলেন আল অ্যান্ড এম এল স্পিকারের ভূমিকায় ডঃ মনীষা বর্মন দাস প্রযুক্তি কল্যাণী সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ।

এছাড়া অটল ল‍্যাবে বিভিন্ন বিজ্ঞানের বিষয়ে প্রদর্শন ও আলোচনা হয়। হলদিয়া বন্দর ডিজিটাল অনলাইনে জানালেন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী  শিক্ষক দেবাশীষ পাহাড়ি,ও শুভজিৎ দাস তিনি বলেন, অনুষ্ঠানে বিদ‍্যালয়ের ছাত্রছাত্রীরা ছাড়াও সারদাময়ী বালিকা বিদ্যালয়, লক্ষ্যা বালিকা বিদ্যালয়, সুতাহাটা জনকল্যাণ, সুতাহাটা লাবণ্য বালিকা বিদ্যাভবন,দ্বাড়িবেড়্যা শিক্ষা আদর্শ সদন, মহিষাদল গয়েশ্বরী হাইস্কুল-ছাএ ছাত্রী সহ স্কুলের শিক্ষক প্রায় ৫০ জন এদিন উপস্থিত ছিলেন। স্কুলের প্রধান শিক্ষক দেবাশীষ পাহাড়ি, বলেন বিজ্ঞান এগিয়ে চলছে তারই সঙ্গে সমানভাবে ছাত্র-ছাত্রীদের বিজ্ঞানমনস্কতা হওয়ার জন্যই এই ধরনের আমরা সেমিনার মাঝেমধ্যেই করে থাকি এই স্কুলের অটল টিঙ্কারিং ল্যাব চতুর্থ বর্ষে পড়েছে। বিভিন্ন বিষয়ে মডেল পদর্শিত হয়। জানালেন স্কুলের সহশিক্ষক শুভজিৎ দাস।





*আরো নিত্য নতুন আপডেট খবর দেখতে

আমাদের whatsapp চ্যানেল সাবস্ক্রাইব করুন*

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r



No comments