Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তীব্র তাপপ্রবাহ চলছে! মুখ্যমন্ত্রী জনসভা কে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের প্রচার এখন তুঙ্গে

তীব্র তাপপ্রবাহ চলছে! মুখ্যমন্ত্রীর জনসভা কে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের প্রচার এখন তুঙ্গে২৫ এপ্রিল মহিষাদলে মুখ্যমন্ত্রীর সভা তমলুক লোকসভা কেন্দ্রের মহিষাদলে সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৫ এপ্রিল সভার মহিষাদ…

 




তীব্র তাপপ্রবাহ চলছে! মুখ্যমন্ত্রীর জনসভা কে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের প্রচার এখন তুঙ্গে

২৫ এপ্রিল মহিষাদলে মুখ্যমন্ত্রীর সভা তমলুক লোকসভা কেন্দ্রের মহিষাদলে সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৫ এপ্রিল সভার মহিষাদল এলাকায় সুসজ্জিত ভাবে সেজে উঠেছ  চলছে প্রচার। ও অঞ্চল হলদিয়া এলাকায় চলছে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক প্রস্তুতি। ফলে মুখ্যমন্ত্রীর সভা জন্য তৎপরতা শুরু হয়েছে তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলাস্তরে।

২০০৬ সালে মহিষাদলে শেষবার এসেছিলেন মুখ্যমন্ত্রী। প্রয়াত তৃণমূল নেতা বুদ্ধদেব ভৌমিকের হয়ে বিধানসভা ভোট প্রচারে তিনি এসেছিলেন। সেই সময় মুখ্যমন্ত্রীর সভা হয়েছিল মহিষাদলের পুরনো বাস স্ট্যান্ড লাগোয়া তেরোপেখ্যা স্টেট প্ল্যান প্রাথমিক বিদ্যালয়ের পিছনের মাঠে। এবার মুখ্যমন্ত্রী সভার জন্য মহিষাদল রাজ মাঠকে বেছে নেওয়া হয়েছে। ৫০ হাজার মানুষকে জমায়েত করার লক্ষ্য রয়েছে। মাঠের এক পাশে থাকছে হেলিপ্যাড। বাকি অংশে সভার আয়োজন করা হচ্ছে।  সাংগঠনিক স্তরে দলের নেতা-কর্মী, সমর্থক সকলেই উজ্জীবিত। মহিলা নেত্রী মনিমালা করন বলেন আমরা কাজের ক্ষেত্রে বাড়তি উৎসাহ পেলাম।" মুখ্যমন্ত্রীর সভার আগেই হলদিয়ার গোল্ডেন রিট্রিটে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দলীয় কর্মীদের নিয়ে ১৫ এপ্রিল সভা করেছিলেন। তমলুক সাংগঠনিক জেলা যুব  সভাপতি আজগর জানিয়েছেন, "মুখ্যমন্ত্রী ২৫ এপ্রিল মহিষাদলের রাজ মাঠে সমাবেশে যোগ দিতে আসছেন ২:৩০ মিনিটে। আমরা  সকলেই ভীষণ উৎসাহিত। শীর্ষ নেতৃত্বের কাছ থেকে আমরা সাংগঠনিক পরামর্শ নিয়ে লোকসভা ভোটের কাজে ঝাঁপিয়ে পড়ব।" সূত্রে জানা যায় হেলিকপ্টার আগামী কাল সকালে এসে প্রথমে দেখে যাবেন তার পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে নিয়ে দলীয় সভায় যোগ দেওয়ার জন্য ২:৩০ মিনিটে সভার পাশেই হেলিপ্যাডেই নামবেন।

No comments