Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোলাঘাটের বরদাবাড়ে দিনদুপুরে ফের নৃশংস খুন

কোলাঘাটের বরদাবাড়ে দিনদুপুরে ফের নৃশংস খুন জেলা শাসক ও পুলিশ সুপারকে নাগরিক সুরক্ষা কমিটির স্মারকলিপি      গতকাল (১৫ এপ্রিল) বিকেলে কোলাঘাট থানার বরদাবাড় বাজার সংলগ্ন স্থানে তপতী মান্না(বয়স-৫২বছর)নামে এক মাঝবয়সী বিধবা মহিলা খুন হ…

 




কোলাঘাটের বরদাবাড়ে দিনদুপুরে ফের নৃশংস খুন

 জেলা শাসক ও পুলিশ সুপারকে নাগরিক সুরক্ষা কমিটির স্মারকলিপি

      গতকাল (১৫ এপ্রিল) বিকেলে কোলাঘাট থানার বরদাবাড় বাজার সংলগ্ন স্থানে তপতী মান্না(বয়স-৫২বছর)নামে এক মাঝবয়সী বিধবা মহিলা খুন হয়েছেন। খুনীরা ওই সময় ভদ্রমহিলাকে একা পেয়ে গলায় গামছা বেঁধে শ্বাসরুদ্ধ করে মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে খুন করে আলমারি ভেঙে সোনা/টাকা-পয়সা নিয়ে চম্পট দেয় বলে জানা গেছে। রাত্রি পৌনে আটটা নাগাত বিষয়টি জানাজানি হতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে এবং মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

          নাগরিক সুরক্ষা কমিটির মুখপাত্র নারায়ণ চন্দ্র নায়ক অভিযোগ করেন,গত ২০২৩ সালের নভেম্বর মাসে বরদাবাড় থেকে জিঞাদা বাজারের মধ্যবর্তী স্থান দেউলবাড়ে স্বর্ন ব্যবসায়ী সমীর পড়িয়া খুনে পুলিশ দুজনকে গ্রেপ্তার করলেও বাকীরা এখনো অধরা। এলাকার নাগরিকেরা আন্দোলনের বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দাবী করলেও আজো বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে সিসি ক্যামেরা লাগানো হয় নি। শুধু তাই নয়, পুলিশের নজরদারীও তথৈবচ। তারপর আবার গতকাল দিনদুপুরে খুন হল তপতী মান্না। বর্তমানে মুম্বাই রোডের কোলাঘাট থেকে পাঁশকুড়া পর্যন্ত এলাকা অপরাধজগতের লোকজনদের কবলে। ফলস্বরূপ এলাকায় খুন-চুরি-ছিনতাইয়ের ঘটনা নিত্যনৈমত্তিক হয়ে দাঁড়িয়েছে।

             নারায়নবাবু বলেন,অবিলম্বে পুলিশ কুকুর এনে নৃশংস ওই ঘটনার তদন্ত করে খুনীদের অবিলম্বে গ্রেপ্তার,এলাকায় দুষ্কৃতকারীদের দৌরাত্ম্য বন্ধে পুলিশ পিকেট বসানো,বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে সিসি ক্যামেরা লাগানো সহ পুলিশের নজরদারি বাড়ানোর দাবী জানাচ্ছি।



*আরো নিত্য নতুন আপডেট খবর দেখতে

আমাদের whatsapp চ্যানেল সাবস্ক্রাইব করুন*

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r


No comments