Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঝাড়গ্রাম ইশ্বরচন্দ্র বিদ্যাসাগর পলিটেকনিক কলেজের বহু কৃতি ছাত্র ছাত্রীর সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান

ঝাড়গ্রাম ইশ্বরচন্দ্র বিদ্যাসাগর পলিটেকনিক কলেজের বহু কৃতি ছাত্র ছাত্রীর সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান 
 ঝাড়গ্রাম ইশ্বরচন্দ্র বিদ্যাসাগর পলিটেকনিক কলেজের বহু কৃতি ছাত্র হলদিয়ার বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থায় কৃতিত্বের সঙ্গে চ…

 





ঝাড়গ্রাম ইশ্বরচন্দ্র বিদ্যাসাগর পলিটেকনিক কলেজের বহু কৃতি ছাত্র ছাত্রীর সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান 


 ঝাড়গ্রাম ইশ্বরচন্দ্র বিদ্যাসাগর পলিটেকনিক কলেজের বহু কৃতি ছাত্র হলদিয়ার বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থায় কৃতিত্বের সঙ্গে চাকরি করছেন। তার সংখ্যা অনেক বেশি হলেও প্রায় ৭০ জন গতকাল হলদিয়া রিফাইনারি এমপ্লয়িজ ক্লাব অডিটোরিয়ামে পরিবারের সদস্যদের নিয়ে (প্রায় ২২০ জন) এক সান্ধ্যকালীন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে নাচ গান, আবৃত্তি, হাস্যকৌতুক, আলোচনা ইত্যাদির আয়োজন করা হয়। প্রদীপ প্রজ্জ্বলন করে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন  ঝাড়গ্রাম ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর পলিটেকনিকের প্রিন্সিপাল অনির্বাণ বিশ্বাস। তিনি এই ধরনের মিটের সুফলের কথা তুলে ধরেন। উপস্থিত ছিলেন ব্রজগোপাল দাস, পার্থ দে, মানস মন্ডল, দেবাশীষ দাস অধিকারী, অঞ্জন ওঝা, অভিজিৎ বিশাল, স্বপন সামন্ত প্রমুখ।

অনুষ্ঠান কমিটির সভাপতি হলদিয়া বন্দরের আধিকারিক ননীগোপাল মন্ডল বলেন, "এই সান্ধ্যকালীন মিটের মধ্যে দিয়ে আমরা আমাদের অতীত জীবনের ফেলে আসা বহু স্মৃতি নিজেদের মধ্যে আলোচনার মধ্যে দিয়ে ভাগ করে নিয়েছি। যা আমাদের কাছে অত্যন্ত সুখকর ও আনন্দের।"

কমিটির সম্পাদক হলদিয়া বন্দরের সহ আধিকারিক সুবল কুমার হাঁসদা ভাষণে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও আগামী দিনে নিজেদের মধ্যে সম্পর্ক সুদৃঢ় করার আহ্বান জানান। 

হলদিয়া শোধনাগারের সহকারী ইঞ্জিনিয়ার জন্মেঞ্জয় মান্না বলেন, "ভারতীয় রেল, হলদিয়া বন্দর, হলদিয়া শোধনাগার, হলদিয়া পৌরসভা, এইচ ডি এ, পি এইচ ই, ইরিগেশন, হলদিয়া পেট্রো-কেমিক্যালস, মিৎসুবিশি, এইচআইটি, হলদিয়া এনার্জি লিমিটেড, টাটা ইত্যাদি সংস্থায় আমাদের সহপাঠীরা সুনামের সঙ্গে চাকরি করছেন। তাঁদের পরিবার, সন্তান-সন্ততি সকলেই এই অনুষ্ঠানে এসে সাংস্কৃতিক বিভিন্ন বিভাগে অংশগ্রহণ করার মধ্যে দিয়ে আনন্দ উপভোগ করেছেন। এ যেন এক মহান মিলন মেলা হয়ে ওঠে। আমাদের পরিবারের সদস্যদের পরস্পরের মধ্যে আনন্দের উজ্জ্বলতা দেখে  আমরা নিজেরাও নির্মল আনন্দ উপভোগ করেছি।"




*আরো নিত্য নতুন আপডেট খবর দেখতে

আমাদের whatsapp চ্যানেল সাবস্ক্রাইব করুন*

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r

No comments