Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লক্ষ্মী ভাণ্ডার প্রকল্পে টাকা একাউন্টে টাকা আসতেই সবুজ আবিরমেখে দোল উৎসব

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/Bbs0EoaVZaQ
লক্ষ্মী ভান্ডার প্রকল্পে টাকা একাউন্টে টাকা আসতেই সবুজ আবির মেখে দোল উৎসব 
'ফুল ফুটুক না ফুটুক আজ বসন্ত' এখন বিভিন্ন জায়গায় বসন্ত উৎসবে মেতেছে আবাল বৃদ্ধ বনিতা, তারই মধ্য…

 


ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/Bbs0EoaVZaQ


লক্ষ্মী ভান্ডার প্রকল্পে টাকা একাউন্টে টাকা আসতেই সবুজ আবির মেখে দোল উৎসব 

 


'ফুল ফুটুক না ফুটুক আজ বসন্ত' এখন বিভিন্ন জায়গায় বসন্ত উৎসবে মেতেছে আবাল বৃদ্ধ বনিতা, তারই মধ্যে ঘরের মা লক্ষ্মীদের হাতে টাকা আসতেই আলাদা মেজাজে দোল উৎসবে মেতে উঠলেন।


সূত্রে জানা যায়, লক্ষ্মী ভান্ডার প্রকল্পে টাকা বৃদ্ধি হওয়ায় হলদিয়াতে অকাল দোল উৎসব মেজাজে মাতলো হলদিয়া টাউন তৃণমূল কংগ্রেস এর মহিলা কর্মী গন  ও  এলাকার মহিলারা।


মঙ্গলবার ২ রা এপ্রিল লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে আর্থিক বরাদ্দ বৃদ্ধির টাকা একাউন্টে ঢুকালো রাজ্য সরকার।  হলদিয়া শহর মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে টাউনশিপ ও দুর্গাচকে মহিলারা একপ্রকার অকাল দোল উৎসবে মাতলেন। গত বাজেটে এই প্রস্তাব পেশ করে জানিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সামাজিক সুরক্ষা প্রকল্পের মাধ্যমে ২ কোটি ১১ লক্ষ মহিলা আর্থিক সহায়তা পাচ্ছেন। এবার সেই প্রকল্পে সাধারণ উপভোক্তাদের ভাতা বেড়ে দ্বিগুণ হয়েছে। মাসে আর ৫০০ টাকা নয়। এবার প্রতি মাসে ১ হাজার টাকা করে পাবেন সাধারণ শ্রেণিভুক্ত মহিলারা। তফসিলি জাতি, উপজাতির মহিলাদের জন্য বাড়ানো হয়েছে ২০০ টাকা। এবার প্রতি মাসে তাঁরা পাবেন ১২০০ টাকা করে। কথা দিয়ে কথা রাখলে ১লা এপ্রিল থেকে বিভিন্ন একাউন্টে টাকা ঢোকা শুরু হয়েছে। ২ রা এপ্রিল মঙ্গলবার লক্ষ্মী ভান্ডারে টাকা একাউন্টে আসতেই পূর্ব মেদিনীপুর জেলা শিল্প তালুক হলদিয়া দুর্গাচক ও টাউনশিপে মহিলারা একত্রিত হয়। হলদিয়া টাউন তৃণমূল কংগ্রেসের একত্রিত হয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন সভা। এছাড়াও পৌরসভার ২৯ টি ওয়ার্ডে প্রত্যেকটি ওয়ার্ডের তৃণমূল মহিলা কংগ্রেসের উদ্যোগে পালিত হচ্ছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জ্ঞাপন মিছিল ও পথসভা।। আজকের এই ধন্যবাদ জ্ঞাপন সভায় উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলর জয়ন্তী রায় দণ্ড পাঠ উপস্থিত ছিলেন হেলেন করন উপস্থিত ছিলেন হলদিয়া তৃণমূল  মহিলা কংগ্রেসের নেতৃত্ব  হলদিয়া বন্দর ডিজিটাল অনলাইন জানান তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মনিমালা করন তিনি বলেন দিদি কথা দিয়ে কথা রেখেছেন ৫০০ টাকা যারা পেতেন তারা এক হাজার টাকা এবং হাজার টাকা যারা পেতেন ১২০০ টাকা করে লক্ষ্মীর ভান্ডারে টাকা ঢুকেছে সকলেই আনন্দিত উচ্ছ্বসিত । আজকে শিল্প তালুক এলাকায় সকল মহিলাদের ও পথচারী এবং দোকানদের মিষ্টিমুখ করালেন  হলদিয়া শহর তৃণমূল কংগ্রেস সভানেত্রী মনিমালা করন। 




No comments