Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে দানা বাঁধছে রহস্য

কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে দানা বাঁধছে রহস্য,
ময়নার বাকচায় বিজেপি সমর্থক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে দানা বাঁধছে রহস্য, কেন্দ্রীয় তদন্ত ব্যুরোকে দিয়ে পরিবারের পক্ষ থেকে তদন্তের দাবি। রাজনৈতিক সন্ত্রাসে লাগাতার উত্তপ্ত পূর্…

 


কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে দানা বাঁধছে রহস্য,


ময়নার বাকচায় বিজেপি সমর্থক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে দানা বাঁধছে রহস্য, কেন্দ্রীয় তদন্ত ব্যুরোকে দিয়ে পরিবারের পক্ষ থেকে তদন্তের দাবি।

 রাজনৈতিক সন্ত্রাসে লাগাতার উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচায় এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত কিশোরের নাম দীনবন্ধু মিদ্যা (১৮)। তাঁর বাড়ি বাকচার গোড়ামহল গ্রামে। গতকাল (বৃহস্পতিবার) রাতে বাড়ি থেকে খানিকটা দূরে একটি পান বরোজের ভেতর  থেকে ওই কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। ওই কিশোরকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে মৃতের পরিবারের দাবী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


দীনবন্ধুর মা হেনারানী মিদ্যা জানান, “ছেলেটি সন্ধ্যে ৭টার পর স্নান সেরে বাড়ি থেকে বেরিয়েছিল। রাত্রি ৯টা নাগাদ ফোন করে জানায় বাড়িতে এসে ভাত খাবে। তার কিছু সময় পর থেকেই আর ফোনে যোগাযোগ করা যায়নি। অনেক খোঁজাখুঁজির পর আমরা থানায় গিয়ে নিখোঁজ হওয়ার অভিযোগ জানাই। এরপরেই রাত্রি বেলায় কিছু দূরের পান বরোজের ভেতর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে”।


এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। 

হেনারানীর দাবী, “রাজনৈতিক কারনেই আমার ছেলেকে খুন করা হয়েছে”। তিনি জানান, “আমরা বিজেপি করি বলেই প্রতিনিয়ত এলাকার কিছু তৃণমূলের লোক আমার বাড়িতে এসে হামলা চালায়।  বোমাও মেরেছে। তাঁরাই আমার নিরীহ ছেলেকে মেরে ঝুলিয়ে দিয়েছে”। এই ঘটনায় স্থানীয় কয়েকজন তৃণমূল নেতার নামে থানায় অভিযোগ জানানো হবে বলেও দাবী করেছেন তিনি। গোটা ঘটনায় কেন্দ্রীয় সংস্থার তদন্তের দাবী জানিয়েছেন তিনি।


No comments