Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লোহাগড়ায় প্রানীসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে

লোহাগড়ায় প্রানীসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে 

সৈয়দ খায়রুল আলম, নড়াইলঃ নড়াইলের লোহাগড়ায় প্রানীসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।  প্রানীসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্য কে সামনে রেখে লোহাগড়া উপজেলা প্রান…

 




লোহাগড়ায় প্রানীসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে 



সৈয়দ খায়রুল আলম, নড়াইলঃ নড়াইলের লোহাগড়ায় প্রানীসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।  প্রানীসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্য কে সামনে রেখে লোহাগড়া উপজেলা প্রানীসম্পদ কার্যালয়ের আয়োজনে পশু সম্পদ প্রাঙ্গনে ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল দশটা থেকে শুরু হয়ে বিকাল পর্যন্ত চলে।দুপুরে আলোচনা সভায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো জহুরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান এসএমএ হান্নান রুনু, বক্তব্য রাখেন পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি,নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ এর চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলন,খামার মালিক মো আফসার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত প্রানীসম্পদ কর্মকর্তা ডা লেলিন পাঠান এবং অনুষ্ঠান চমৎকার ভাবে সঞ্চালনা করেন লোহাগড়া সরকারি মহাবিদ্যালয়ে প্রভাষক মোছা রাবেয়া সুলতানা।

প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন অঞ্চলের পশু খামারি ও খামারের পশু পাখি হাঁসমুরগি গরু ছাগল,ভেড়া ঘোড়া বিড়াল সহ বিভিন্ন দেশি বিদেশি পেট এনিমেল প্রদর্শন করা হয়েছে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। সৌখিন খামারি পর্বে পাঁচুড়িয়ার থান্দার আবুল বাসার প্রথম স্থান অর্জন করে। বড়ো প্রানী প্রদর্শনীতে আরাফাত হোসেন প্রথম,মো আজমল সরদার দ্বিতীয় এবং মো নুর ইসলাম তৃতীয় স্থান পেয়ে পুরস্কৃত হন।



*আরো নিত্য নতুন আপডেট খবর দেখতে

আমাদের whatsapp চ্যানেল সাবস্ক্রাইব করুন*

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r

No comments