Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ছুটির দিনকে কাজে লাগিয়ে শাসক বিরোধীদলের প্রার্থীদের জমজমাট প্রচার

ছুটির দিনকে কাজে লাগিয়ে শাসক বিরোধীদলের প্রার্থীদের জমজমাট প্রচার অভিযান  শিল্প তালুক হলদিয়াআসন্ন ২৫-শে মে  ষষ্ঠ দফা লোকসভা নির্বাচন । তমলুক লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি-র মনোনীত প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপ…

 






ছুটির দিনকে কাজে লাগিয়ে শাসক বিরোধীদলের প্রার্থীদের জমজমাট প্রচার অভিযান  শিল্প তালুক হলদিয়া

আসন্ন ২৫-শে মে  ষষ্ঠ দফা লোকসভা নির্বাচন । তমলুক লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি-র মনোনীত প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ২৯ শে মার্চ শুক্রবার হলদিয়া ব্রজলালচক হাইরোড মোড় থেকে বিজেপি তমলুক সাংগঠনিক জেলা-র পক্ষ থেকে জেলা সভাপতি ও হলদিয়া বিধানসভার বিধায়ক তাপসী মন্ডল নির্বাচনী কার্যক্রম শুরু করেন তমলুক  লোকসভায় বিজেপি-র প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় । কর্মসূচি ব্রজলালচক থেকে, রায়রাঞ্যাচক ইস্কন মন্দির- এবং হলদিয়া পৌরসভা থেকে মঞ্জুশ্রী,হোড়খালি আশ্রম-ভারত সেবাশ্রম সংঘ,চৈতন্যপুর বাজার-রামপুর আশ্রম কালীমন্দির-চৈতন্যপুর দুর্গা মন্দির- দলের পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হয়, চৈতন্যপুর বাজার। জানাদেন হলদে বিধানসভা নির্বাচন কমিটির কনভেনার পীযূষ কান্তি বারিক। এদিন সকাল থেকে সিপিআইএম প্রার্থী সায়ন ব্যানার্জি মিলন বাজার বাড়ঘাসীপুর ২২ নম্বর ওয়ার্ড এলাকায় ভোট প্রচার করেন। ছিলেন পূর্ব মেদনীপুর জেলা সিপিআইএম সম্পাদক মন্ডলী সদস্য পরিতোষ পট্টনায়ক অচিন্ত্য শাসমল রিনা পাহাড়ি প্রমুখ।

এদিন শাসক দল তৃণমূল কংগ্রেস তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য প্রথমে তমলুক ছাত্র সংগঠনের প্রতিনিধিতেই আলোচনা করেন এবং পরে সুতাহাটা পঞ্চায়েত সমিতির অন্তর্গত আশদতলিয়া অনন্তপুর গ্রামে পঞ্চমীর দোলে র মেলায় অংশগ্রহণ করেন।



-

No comments