Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কুলের শিক্ষক ছাত্রছাত্রীদের অর্থে তৈরি হল স্কুলের গেট

স্কুলের শিক্ষক ছাত্রছাত্রীদের অর্থে তৈরি হল স্কুলের গেটস্কুল প্রাপ্তনিদের সহযোগিতায় স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রিদের ইচ্ছে পুরন ৮ লক্ষ ৫০ হাজার টাকা খরচে তৈরী হলো স্কুলের গেট। পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ২ নং ব্লকের মথুরা গ্রাম…

 



স্কুলের শিক্ষক ছাত্রছাত্রীদের অর্থে তৈরি হল স্কুলের গেট

স্কুল প্রাপ্তনিদের সহযোগিতায় স্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রিদের ইচ্ছে পুরন ৮ লক্ষ ৫০ হাজার টাকা খরচে তৈরী হলো স্কুলের গেট। 

পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ২ নং ব্লকের মথুরা গ্রাম পঞ্চায়েত এলাকার পানিয়া সারদাবাড় রামকৃষ্ণ শিক্ষা সদন উচ্চ মাধ্যমিক বিদ‍্যালয় এই বিদ‍্যালয় ১৯৩৯ সালে স্বাধীনতা সংগ্রামী প্রসন্ন কুমার ত্রিপাঠির প্রচেষ্টায় স্কুলটি প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠার ৮৫ বছর পরেও প্রাচীন এই স্কুলের ছিলনা কোনো গেট বা তোরন। তাই স্বাভাবিক ভাবেই স্কুলের শিক্ষক থেকে ছাত্র ছাত্রি ও অভিভাবক দের দির্ঘদিনের দাবি ছিল স্কুলের মুল গেট বা তোরন তৈরীর ।

এই ইচ্ছা পুরনে এগিয়ে আসে স্কুলের  প্রাপ্তন ছাত্র ছাত্রিরা আর্থিক সহযোগিতার মাধ‍্যমে ৮ লক্ষ ৫০ হাজার টাকা ব‍্যয়ে তৈরী হয় স্কুলের গেট যার ফলে খুশি স্কুলের শিক্ষক শিক্ষিকা থেকে ছাত্র ছাত্রিরা। 

আজ নবনির্মিত তোরন টির দ্বার উৎঘাটন করেন পটাশপুর ২ নং ব্লকের বিডিও শঙ্কু বিশ্বাস, পটাশপুর ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি স্বপন মাইতি, পটাশপুর ২ নং বলকের পূর্ত কর্মাধক্ষ মানস রায়, সমাজসেবি অপরেস সাঁতরা, সমাজসেবি বরুণ গিরি,স্কুল পরিচালন কমিটির সম্পাদক মৃনাল কান্তি কর, স্কুলের প্রধান শিক্ষক পিজুশ কান্তি জানা, খাড় উচ্চমাধ‍্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক কমল কুমার পন্ডা ও প্রাপ্তন ও বর্তমান ছাত্র ছাত্রীবৃন্দ ও স্কুলের শিক্ষক শিক্ষিকা।

No comments