Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অষ্টাদশ বার্ষিক জেলা সম্মেলন পূর্ব মেদিনীপুর শিক্ষক-শিক্ষাকর্মী পেনসনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন

অষ্টাদশ বার্ষিক জেলা সম্মেলন পূর্ব মেদিনীপুর শিক্ষক-শিক্ষাকর্মী পেনসনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনআসন্ন লোকসভা নির্বাচন আগত। পূর্ব মেদনীপুর জেলা শিক্ষক-শিক্ষা কর্মী পেনশনার্স ওয়েলফেয়ার জেলা সম্মেলন সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপ…

 


অষ্টাদশ বার্ষিক জেলা সম্মেলন পূর্ব মেদিনীপুর শিক্ষক-শিক্ষাকর্মী পেনসনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন

আসন্ন লোকসভা নির্বাচন আগত। পূর্ব মেদনীপুর জেলা শিক্ষক-শিক্ষা কর্মী পেনশনার্স ওয়েলফেয়ার জেলা সম্মেলন সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপুর গ্রাম পঞ্চায়েত বাজিতপুর সারদামণি বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। সম্মেলন কে কেন্দ্র করে প্রত্যেক সদস্যের কাছে পৌঁছে গেছেন প্রতিনিধি কার্ড। জেলা জুড়ে শিক্ষক শিক্ষা কর্মী অবসরপ্রাপ্ত  শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত হবেন।

সম্মেলনের উদ্বোধন করবেন মহিষাদল রাজ কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক শ্রী হরিপদ মাইতি, প্রধান অতিথি পশ্চিমবঙ্গ প্রধান শিক্ষক সমিতির সভাপতি শ্রী শ্রীদামচন্দ্র জানা, বিশেষ অতিথি পশ্চিমবঙ্গ প্রধান শিক্ষক সমিতির প্রাক্তন সাধারণ সম্পাদক শ্রী অশোক কুমার মাইতি সহ বিশিষ্ট ব্যক্তিগণ। জেলা অষ্টাদশ সম্মেলন মঞ্চ থেকে একাধিক কল্যাণ-কর্মসূচির সঙ্গে এই সম্মেলনে বরিষ্ঠ সদস্য সংবর্ধনা ও ছাত্রছাত্রীদের ছাত্রবৃত্তি প্রদানের আয়োজন করা হয়েছে। জানিয়েছেন সংগঠনের পূর্ব মেদিনীপুর জেলার  সাধারণ সম্পাদক অশ্বিনী কুমার মাইতি।

No comments