Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিধায়কের গাড়ি চুরি ? রহস্যজনকভাবে চুরি হয়ে গেল তমলুক শহর থেকে বিধায়কের গাড়ি

বিধায়কের গাড়ি চুরি ? রহস্যজনকভাবে চুরি হয়ে গেল তমলুক শহর থেকে বিধায়কের গাড়িতমলুক শহর থেকে রহস্যজনকভাবে চুরি হল নন্দকুমারের বিধায়ক সুকুমার দে-র অ্যাম্বাসাডর গাড়ি। গত ১২বছর ধরে ওই গাড়ি জেলাশাসক অফিসে ভাড়ায় খাটছে। জেলা শিল্প কে…

 



বিধায়কের গাড়ি চুরি ? রহস্যজনকভাবে চুরি হয়ে গেল তমলুক শহর থেকে বিধায়কের গাড়ি

তমলুক শহর থেকে রহস্যজনকভাবে চুরি হল নন্দকুমারের বিধায়ক সুকুমার দে-র অ্যাম্বাসাডর গাড়ি। গত ১২বছর ধরে ওই গাড়ি জেলাশাসক অফিসে ভাড়ায় খাটছে। জেলা শিল্প কেন্দ্রের জেনারেল ম্যানেজার গৌতম সাধুখাঁ ওই গাড়িতে চড়তেন। তমলুক শহরের নিমতলা এলাকায় জেলা শিল্প কেন্দ্রের পুরনো অফিস চত্বরে পার্কিং করা ছিল ওই গাড়ি। বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ সেখান থেকে ওই গাড়ি চুরি হয়। নিমতলা এলাকার একটি নার্সিংহোমে সিসিটিভিতে গাড়ি চুরির ঘটনাটি ক্যামেরাবন্দি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। জেলাশাসক অফিসে নন্দকুমারের বিধায়ক সুকুমার দে এবং তাঁর এক ভাইয়ের গাড়ি ভাড়ায় চলে। সুকুমারবাবুর গাড়িতে জেলা শিল্প কেন্দ্রের জেনারেল ম্যানেজার চড়তেন। তাঁর ভাইয়ের গাড়ি জেলা গ্রামীণ উন্নয়ন সংস্থার প্রকল্প অধিকর্তা চড়েন। গত ১২বছর ধরে সুকুমারবাবুর গাড়ির চালক রয়েছেন চন্দনকুমার মান্না। হলদিয়ার বাসুদেবপুরের চন্দনবাবু অন্যদিনের মতো ২৮ফেব্রুয়ারি গাড়িটি পুরাতন জেলা শিল্প কেন্দ্রের অফিসের সামনে পার্কিং করে বাড়ি যান। পরদিন সকালে এসে দেখেন, গাড়ি নেই। গোটা ঘটনায় হইচই পড়ে যায়।

ওই এলাকার একটি নার্সিংহোমের সিসিটিভিতে গাড়ির চুরির ঘটনাটি ধরা পড়েছে। সেই ফুটেজে দেখা যাচ্ছে, ভোর ৪টে নাগাদ একজন সাইকেলে এসে গাড়ির দরজায় কিছু করে। তারপর সে সাইকেলে চড়ে চলে যায়। কিছুক্ষণ পর আরএকজন এসে দরজা খুলে গাড়ি স্টার্ট দিয়ে চলে যায়। খোদ বিধায়কের গাড়ি চুরির ঘটনায় হইচই পড়ে গিয়েছে। সরকারি অফিস কাছারি অ্যাম্বাসাডর এখন প্রায় নেই বললেই চলে। তবুও জেলা শিল্প কেন্দ্রের জেনারেল ম্যানেজার অফিসে ওই গাড়ি চলত। শেষমেশ সেই গাড়ি নিয়ে চম্পট দিল চোর। তমলুক থানায় এনিয়ে অভিযোগ জানিয়েছেন গাড়ির চালক। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস।

এরআগে পুরাতন এসপি অফিস চত্বর থেকে ভোজ্য তেলের টিন ভর্তি একটি লরি চুরি হয়েছিল। হলদিয়া থেকে অসম যাওয়ার পথে রাতে তমলুকে বাড়পদুমবসানে রাজ্য সড়কের ধারে সেটি পার্কিং করা ছিল। ভোর রাতে ওই লরি চুরি হয়। তারপর পুলিস সেই লরি উদ্ধার করেছিল। কিন্তু, বিধায়কের গাড়ি চুরির ঘটনায় এখনও কেউ ধরা পড়েনি। উদ্ধার হয়নি গাড়িও।জেলা শিল্প কেন্দ্রের জেনারেল ম্যানেজার গৌতমবাবু বলেন, ড্রাইভারের কাছ থেকেই জানতে পারি, গাড়িটি চুরি হয়েছে। বিধায়ক বলেন, গাড়িটি অনেক দিনের পুরনো। আমার শখের গাড়ি ওটা। লোন নিয়ে কিনেছিলাম। গাড়িটি ভাড়া দিয়ে চালকের পরিবারের রুজিরুটির সংস্থান হতো।অভিযোগকারী তথা গাড়ির চালক চন্দনকুমার মান্না বলেন, গাড়িটি আমি ১২বছর ধরে চালাচ্ছি। জেলাশাসকের অফিসে ভাড়ায় খাটত। সেই গাড়ি চুরি হয়েছে। সিসি ক্যামেরায় ঘটনাটি ধরা পড়েছে। থানায় অভিযোগ দায়ের করেছি। তমলুক থানার আইসি সুভাষচন্দ্র ঘোষ বলেন, চুরির অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

No comments