Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পোস্ট অফিস থেকে টাকা উধাও

পোস্ট অফিস থেকে টাকা উধাওহলদিয়া শিল্প তালুক  পোস্ট অফিস সিপিটি মার্কেটে ছিল সেই পোস্ট অফিস বর্তমানে কয়েক বছর হয়ে গেল দুর্গাচক সুপারমার্কেট (বিপণিকা মার্কেটে) রয়েছে। সূত্রে জানা যায় অফিসে একজন স্বেচ্ছাসেবী সংস্থা পক্ষ থেকে কি…

 




পোস্ট অফিস থেকে টাকা উধাও

হলদিয়া শিল্প তালুক  পোস্ট অফিস সিপিটি মার্কেটে ছিল সেই পোস্ট অফিস বর্তমানে কয়েক বছর হয়ে গেল দুর্গাচক সুপারমার্কেট (বিপণিকা মার্কেটে) রয়েছে। 

সূত্রে জানা যায় অফিসে একজন স্বেচ্ছাসেবী সংস্থা পক্ষ থেকে কিছু সাহায্যের জন্য এক ব্যক্তি গিয়েছিল। তার আগেই এক ব্যবসায়ী প্রায় পাঁচ লক্ষ টাকা পোস্ট অফিসে জমা রাখার জন্য জমা দিয়েছিল। অন্য একটি টেবিলে পোস্ট অফিসের এক কর্মচারী টাকা গুনছিলেন  সেই সময় সাব পোস্টমাস্টার সেই কর্মরত শ্রমিককে কুড়ি টাকা দেওয়ার জন্য এক ব্যক্তিকে বলেন । সেই মুহূর্তে উনি টাকা গোনা ছেড়ে চলে আসেন এবং পরে গিয়ে দেখেন তার ড্রয়ারে পাঁচ শত টাকা করে দুটি বান্ডেল , প্রতিটি বান্ডেলে পঞ্চাশ হাজার টাকা ছিল। মোট এক লক্ষ টাকা পাওয়া যাচ্ছে না। স্বেচ্ছাসেবী সংস্থা যে ভদ্রলোক এসেছিলেন তাকেও দেখতে পাওয়া যায়নি। সিসি ক্যামেরা গুলি নজরদারি করা হয় এবং পোস্ট অফিসে সাব পোস্ট অফিসার কুহেলী কালসা তিনি দুর্গাচক থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেন দুর্গাচক এলাকায় বড় বড় অফিস রয়েছে পুলিশ প্রশাসন এসডিও অফিস রয়েছে তা সত্ত্বেও এই ধরনের দিন দুপুরের ঘটনা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তিনি দাবি করেছেন যে প্রত্যেকটি পোস্ট অফিসে সিসি ক্যামেরা লাগানো এবং একজন অফিস নিরাপত্তা রক্ষী রাখার দাবি করেছেন। সাব পোস্টমাস্টার তিনি এসডিও দুর্গাচক এসডিপিও দুর্গাচক এসডিআই হলদিয়া এসডিপিও তমলুক সকলেই জ্ঞাতার্থে তিনি অফিস কপি সকলকে দিয়ে তিনি জানিয়েছেন। পোস্ট অফিসের দিন দুপুরের চুরির অভিযোগ পেয়ে দুর্গাচক থানার পুলিশ ৬৭/২৪ কেস নম্বর ধারায় ৩৭৯ আইপিসি ধারা মতে কেস রুজু করেছেন। দুর্গাচক থানার পুলিশ তন্তে নেমেছেন।

No comments