Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুক লোকসভায় বিজেপির প্রার্থী এখনও ঘোষণা হয়নি

তমলুক লোকসভায় বিজেপির প্রার্থী এখনও ঘোষণা হয়নি
ভোটের নির্ঘণ্ট প্রকাশ হলেও তমলুক লোকসভায় বিজেপির প্রার্থী এখনও ঘোষণা হয়নি। অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সম্ভাব্য প্রার্থী হিসেবে তমলুকে আনার পরও নাম ঘোষণা না হওয়ায় দোদুল…

 



তমলুক লোকসভায় বিজেপির প্রার্থী এখনও ঘোষণা হয়নি


ভোটের নির্ঘণ্ট প্রকাশ হলেও তমলুক লোকসভায় বিজেপির প্রার্থী এখনও ঘোষণা হয়নি। অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সম্ভাব্য প্রার্থী হিসেবে তমলুকে আনার পরও নাম ঘোষণা না হওয়ায় দোদুল্যমান দলীয় কর্মীরা। তাই প্রচারেও নামতে পারছেন না বিজেপি কর্মীরা। তৃণমূল ও সিপিএম দুই দল তরুণ তুর্কি নেতাদের প্রার্থী করে ভোট প্রচারে ঝাঁপিয়ে পড়েছে। নতুন প্রজন্মের দুই প্রার্থী দেবাংশু ভট্টাচার্য ও সায়ন বন্দ্যোপাধ্যায় প্রচারে ঝড় তুললেও পিছিয়ে বিজেপি। দেওয়াল লিখন থেকে সভা, সমিতি সবই থমকে রয়েছে। অথচ, শনিবার ভোটের নির্ঘণ্ট প্রকাশিত হয়ে গিয়েছে। আগামী ২৫মে পূর্ব মেদিনীপুরের দু’টি লোকসভা আসনেই ভোট হবে।

তৃণমূল ও সিপিএম দুই দল তমলুক লোকসভা আসনে প্রার্থী বাছাইয়ে চমক দিয়েছে। তৃণমূলের দেবাংশু গত ১১মার্চ থেকে তমলুকে এসে জোরকদমে প্রচার শুরু করেছেন। নন্দীগ্রাম, ময়না ও নন্দকুমার বিধানসভার অনেকটা এলাকায় প্রচার সেরেছেন। প্রতিদ্বন্দ্বী দল বিজেপি এখনও প্রার্থী ঘোষণা না করায় তাদের কাছে প্রচারের ময়দান অনেকটা ফাঁকা মাঠের মতো। সিপিএম এই আসনে সায়ন বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করার পর তিনিও ময়দানে বুক চিতিয়ে লড়ছেন। কিন্তু, বিজেপি শিবির প্রচারে নামতে পারছে না। সভা সমিতি, দেওয়াল লিখন সবই ঝুলে রয়েছে।

১২ তারিখ প্রাক্তন বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় তমলুকে এসে বিজেপির জেলা কার্যালয়ে যান। নন্দীগ্রামেও জনসংযোগ সেরেছেন। কিন্তু, সেদিন ফিরে যাওয়ার পর আর তমলুকে আসেননি। তাই কর্মীরা তাঁর নামে দেওয়াল লেখার কাজ শুরু করার পর বন্ধ করে দিয়েছেন। ঘোষণা না হওয়া পর্যন্ত তাঁরা সকলেই দোলাচলে। এরমধ্যে আরএসএস তমলুক আসনে সম্ভাব্য বিজেপি প্রার্থী হিসেবে ব্রহ্মচারী সুকান্ত গাইনের নাম ভাসিয়ে দেওয়ায় কর্মীরা চুপ করে গিয়েছেন। লোকসভা কেন্দ্রের এলাকা অনেক বড়। প্রার্থীর পক্ষে সমস্ত গ্রাম পঞ্চায়েতে যাওয়া সম্ভব হয় না। প্রার্থী তালিকা ঘোষণায় যত দেরি হবে, প্রচারের জন্য হাতে সময় তত কমবে। তা‌‌ই বিজেপি কর্মীরা প্রার্থী ঘোষণার জন্য অধীর অপেক্ষায় থাকলেও সেটা এখনও ঝুলে। 

জেলা পরিষদের বিরোধী দলনেতা বিজেপির বামদেব গুছাইত বলেন, দু’-একদিনের মধ্যে প্রার্থী ঘোষণা হয়ে যাবে। ঘোষণা না হওয়ায় প্রার্থীকে নিয়ে প্রচার হচ্ছে না ঠিকই। কিন্তু,আমরা ধারাবাহিক কর্মসূচি গ্রহণ করছি। বিজেপির জেলা সাধারণ সম্পাদক মেঘনাদ পাল বলেন, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ই তমলুক লোকসভা আসনে আমাদের প্রার্থী হবেন। দু’-একদিনের মধ্যে ঘোষণা হয়ে যাবে।

No comments