Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দীঘা সৈকত শহরে রাজ্য বাজেটকে সমর্থন করে তৃণমূল কংগ্রেসের মিছিল

দীঘা সৈকত শহরে রাজ্য বাজেটকে সমর্থন করে তৃণমূল কংগ্রেসের মিছিল
রাজ্য বাজেটকে সমর্থন করে তৃণমূল কংগ্রেসের বিশেষ মিছিল আয়োজিত হলো দীঘা সৈকত শহরে। এবারের রাজ্য বাজেটে একের পর এক চমক দিয়েছে সরকার। লক্ষীর ভান্ডার থেকে সরকারি কর্মচারী…

 



দীঘা সৈকত শহরে রাজ্য বাজেটকে সমর্থন করে তৃণমূল কংগ্রেসের মিছিল


রাজ্য বাজেটকে সমর্থন করে তৃণমূল কংগ্রেসের বিশেষ মিছিল আয়োজিত হলো দীঘা সৈকত শহরে। এবারের রাজ্য বাজেটে একের পর এক চমক দিয়েছে সরকার। লক্ষীর ভান্ডার থেকে সরকারি কর্মচারীদের ডিএ। মৎস্যজীবীদের ব্যান পিরিয়ডে ভাতা থেকে শুরু করে সিভিক ও চুক্তিভিত্তিক কর্মীদের বেতন বৃদ্ধি। সামনে লোকসভা নির্বাচন তার আগে শাসক দলের এই বাজেটকে ইতিবাচক ভাবনায় রেখে রাজ্য জুড়েই শাসক দলের বিভিন্ন মহলে উৎসাহ উদ্দীপনা তুঙ্গে। দীঘায় অপ্রীতিকর ঘটনার প্রতিবাদে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে দীঘা সৈকত শহরে কিছুদিন আগেই হয়ে গেছে বিজেপির মিছিল। আজকে তৃণমূলের  মিছিলে রাজ্য বাজেটের ইতিবাচক দিক যেমন তুলে ধরা হয় ঠিক তেমনিভাবে বিরোধীদের তীব্র আক্রমণ করে শাসক দল। দীঘায় অপ্রীতিকর ঘটনা নিয়ে ইতিমধ্যেই দোলাচল চলছে সৈকত শহরে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে দোষীদের। সৈকত শহরে নিরাপত্তা ও বাড়তি নজরদারি চলছে। সৈকত শহরকে শান্ত রাখতে ও বিরোধীদের বিভিন্নভাবে সমালোচনায় মুখর হলেন শাসকদলের মন্ত্রী থেকে নেতারা। আজ ওল্ড দিঘা থেকে হাসপাতাল মোড় পর্যন্ত মিছিল হয়। আজকের মিছিলে মন্ত্রী-অখিল গিরি রাজ্য সরকারের বিভিন্ন বাজেটের সাফল্যের কথা তুলে ধরেন।

তৃণমূল কংগ্রেসের সৈকত শহরে আজকের মিছিলে উপস্থিত ছিলেন রামনগর পঞ্চায়েত সমিতির সভাপতি নিতাই চরণ সার,রামনগর এক ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উত্তম দাস, শিক্ষা কর্মাধ্যক্ষ কৌশিক বারিক, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্যা শম্পা মহাপাত্র সহ দলীয় কর্মী সমর্থকরা।

দীঘা এলাকা মৎস্যজীবী অধ্যুষিত এলাকা হওয়ার জন্য বাজেটে ব্যান পিরিয়ডে মৎস্যজীবীদের বিশেষ ভাতা অনেকটাই উপকৃত হবে এমনটাই জানালেন রামনগর এক ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উত্তম দাস।

No comments