Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম সেখানে অস্বস্তিতে পদ্ম শিবির

শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম সেখানে অস্বস্তিতে পদ্ম শিবিরপঞ্চায়েত স্তরে ক্ষমতায় আসতে না আসতে, অসন্তোষ প্রকাশ করে দলীয় নেতৃত্বের ফেসবুক পোস্ট।ফেসবুক পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন খোদ পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ…

 




শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম সেখানে অস্বস্তিতে পদ্ম শিবির

পঞ্চায়েত স্তরে ক্ষমতায় আসতে না আসতে, অসন্তোষ প্রকাশ করে দলীয় নেতৃত্বের ফেসবুক পোস্ট।

ফেসবুক পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন খোদ পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ।শিক্ষা কর্মক্ষের ফেসবুক পোস্ট ঘিরে অস্বস্তিতে নন্দীগ্রামের পদ্ম শিবির।

বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম। সেই নন্দীগ্রামে এবার ফেসবুক পোস্ট করে দলীয় নেতৃত্বের প্রতি ক্ষোভ প্রকাশ করলেন নন্দীগ্রাম এক নম্বর পঞ্চায়েত সমিতির শিক্ষাকর্মাধক্ষ্য দেবাশীষ দাস।

দেবাশীষ বাবু পেশায় নন্দীগ্রামের রাজারামচক হাই স্কুলের শিক্ষক।শিক্ষকতার জগত ছেড়ে রাজনীতির জগতে এসে তিনি ভুল করেছেন।ফেসবুক পোস্ট করে তিনি এমন কথাই লিখেছেন।

সংবাদ মাধ্যম কে তিনি জানিয়েছেন "তিনি শিক্ষা কর্মাধ্যক্ষ, মানুষের জন্য কিছু করবেন,তিনি অনেক আশা নিয়ে রাজনীতিতে এসেছিলেন। কিন্তু তার কাজের ক্ষেত্রে প্রতিটি পদক্ষেপে তিনি বাধা প্রাপ্ত হচ্ছিলেন, তাই আপাতত তিনি রাজনীতি থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন"।

বিজেপি নেতার এহেন ফেসবুক পোস্টে অস্বস্তিতে নন্দীগ্রামের গেরুয়া শিবির। জানিয়ে কটাক্ষ  ছুড়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস।নন্দীগ্রাম এক নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি বাপ্পাদিত্য গর্গ বলেন

"বিজেপির যা কৃষ্টি বিজেপির যা সংস্কৃতি বিজেপির যা নেচার তার সঙ্গে ওনার মতন ভদ্র সজ্জন ব্যক্তি কোনদিনই ওই দলে থাকতে পারবেন না, উনি আগে তৃণমূল কংগ্রেস দলটা করতেন,তারপরে বিজেপিতে গিয়েছিলেন।মাস্টার মশাই আপনার বিলম্বে বোধ হয় হয়েছে"।

তবে লোকসভা ভোটের আগে নন্দীগ্রামের মতন রাজনীতির হটস্পট এলাকায় বিজেপি নেতার চেহানো ক্ষোভ প্রকাশ রাজনৈতিক মহলে যথেষ্ট জল্পনার সৃষ্টি করেছে।

No comments