Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুতাহাটা- কুকড়াহাটি ভায়া আমলাট কৃষ্ণনগর রাস্তার কাজ করতে গিয়ে বন্ধ

সুতাহাটা- কুকড়াহাটি ভায়া  কৃষ্ণনগর রাস্তার কাজ করতে গিয়ে বন্ধ সুতাহাটা থেকে আমলাট কৃষ্ণনগর হয়ে কুকড়াহাটি খুব কম সময়ে পৌঁছে যাওয়া যায় কুকড়াহাটি বাজারে। জানা যায় এই রাস্তাটি  তৈরি হয়েছিল বাম আমলে তারপর সেই রাস্তার কোনো স…

 



সুতাহাটা- কুকড়াহাটি ভায়া  কৃষ্ণনগর রাস্তার কাজ করতে গিয়ে বন্ধ 

সুতাহাটা থেকে আমলাট কৃষ্ণনগর হয়ে কুকড়াহাটি খুব কম সময়ে পৌঁছে যাওয়া যায় কুকড়াহাটি বাজারে। জানা যায় এই রাস্তাটি  তৈরি হয়েছিল বাম আমলে তারপর সেই রাস্তার কোনো সংস্কার হয়নি। সাধারণ মানুষের ক্ষোভ বিভিন্ন সময় পথ অবরোধ ও পঞ্চায়েত অফিসে বিক্ষোভ দেখিয়েছেন। তার সুবাদে হলদিয়া উন্নয়ন পর্ষদ ওই রাস্তার কাজে হাত দেয় গত পঞ্চায়েত নির্বাচনের আগেই। রাস্তার ধারে পুকুরের পাইলিং কাজ শুরু হয় কিন্তু  নির্বাচন চলে যাওয়ার পর রাস্তার কাজ থমকে গেছে কবে হবে রাস্তা?  আবার আসছে  আসন্ন লোকসভা নির্বাচন তাহলে কি আবার লোকসভা নির্বাচনের সময় রাস্তার কাজ শুরু হবে? সেই নিয়ে সাধারণ মানুষের মধ্যে শুরু হয়েছে গুঞ্জন।

দীর্ঘ দিন ধরে রাস্তা খারাপ,কিন্তু প্রশাসন কে একাধিকবার অভিযোগ জানিয়েও কোনো কাজ হয়নি।সুতাহাটা পঞ্চায়েত সমিতির সুতাহাটা চৌমোড় থেকে আমলাট,কৃষ্ণনগর হয়ে কুঁকড়াহাটি যাওয়ার ৮ কিলোমিটার গ্ৰামীন পিচের সড়কের বেহাল দশা।কোথায় গর্ত, কোথাও আবার পিচ উঠে মোরাম বেরিয়ে এসেছে।ওই রাস্তা দিয়ে প্রত্যেক দিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। কিন্তু প্রশাসন রাস্তা সারাই হচ্ছে-হবে করে কাটিয়ে দিয়েছে এক বছর।রোজ ছোট-বড় দূর্ঘটনা ঘটছে।সুতাহাটার বনগোপাল পুর এলাকায় মানুষের দাবি প্রশাসন পঞ্চায়েত নির্বাচনের আগে রাস্তা সারাই করার কাজ শুরু করে। ভোটের সময় প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু ভোট চলে যেতে আর দেখা নেই।রাস্তা খারাপের জেরে রাস্তায় ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে।বিশেষ করে সন্ধ্যা নামলেই অন্ধকার পথে দূর্ঘটনা ঘটে। অভিযোগ করেন সুতাহাটা-কুঁকড়াহাটি টোটো ও অটো ইউনিয়নের সদস্যরা।

সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শেখ সাহনাজ বলেন কাজ বন্ধ হয়নি কাজ চলছে বৃষ্টির জন্য কয়েকদিন কাজ বন্ধ ছিল আবার নতুন করে কাজ শুরু হবে আগামী ১০ দিনের মধ্যেই। গুয়াবেড়িয়া অঞ্চল প্রধান শেখ সাবীর উদ্দিন বলেন ওই রাস্তার কাজ করতে গিয়ে অনেকবার টেন্ডার ডাকা হয়েছিল কিন্তু কেউ কাজ করতে রাজি হয়নি মুর্শিদাবাদের একটি কন্টাকটার এর কাজ পেয়েছেন কাজ অনেকটাই হয়েছে অল্প একটু বাকি রয়েছে আগামী দশ দিনের মধ্যেই সে কাজ সম্পন্ন হবে।


No comments