Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রিগেড সমাবেশের সমর্থনে হলদিয়া সুতাহাটায় বাইক মিছিলের পরিকল্পনা সভা করলেন - আজগর

ব্রিগেড সমাবেশের সমর্থনে হলদিয়া সুতাহাটায় বাইক মিছিলের পরিকল্পনা সভা করলেন - আজগর১০ই মার্চ জনগর্জন সভা বাংলার প্রতি লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা-১০০ দিনের কাজ, আবাস যোজনা, রাস্তা ও একাধিক জনকল্যাণমূলক প্রকল্পের টাকা অন্যায়ভাবে বন…

 



ব্রিগেড সমাবেশের সমর্থনে হলদিয়া সুতাহাটায় বাইক মিছিলের পরিকল্পনা সভা করলেন - আজগর

১০ই মার্চ জনগর্জন সভা বাংলার প্রতি লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা-১০০ দিনের কাজ, আবাস যোজনা, রাস্তা ও একাধিক জনকল্যাণমূলক প্রকল্পের টাকা অন্যায়ভাবে বন্ধ করে দেওয়ার প্রতিবাদে এবং বহিরাগত অত্যাচারীদের বিসর্জনের অঙ্গীকার নিতে  ব্রিগেড চলোর সমর্থনে আজ হলদিয়া শহর যুব তৃণমূল, সুতাহাটা ব্লক যুব তৃণমূল কংগ্রেস ও হলদিয়া উন্নয়ন ব্লক যুব তৃণমূল কংগ্রেস এর আয়োজনে ৭ই মার্চ বৃহস্পতিবার দুপুর ২টায় ঐতিহাসিক বাইক মিছিলের জন্য অঞ্চল সভাপতি ও ওয়ার্ড সভাপতিগণ দের নিয়ে সিটি সেন্টারে তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল যুব কার্যালয়ে প্রস্তুতি বর্ধিত সভায় উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার যুব সভাপতি সম্মানীয় সেক আজগর আলী পল্টু ।

প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচন রাজ্যের ৪২টি লোকসভা আসনে একাই লড়বে তৃণমূল। এছাড়া অসমের দু’টি এবং মেঘালয়ের একটি আসনে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। এমনকী, উত্তরপ্রদেশের চান্দৌলি লোকসভা আসনে প্রার্থী দিতে চলেছে তারা। তৃণমূল সূত্রে খবর, অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি চান্দৌলি আসনে তৃণমূল প্রার্থীকে সমর্থন জানাবে। 

কেন্দ্রের ক্ষমতা থেকে বিজেপিকে হটাতে ১০ মার্চ ‘ব্রিগেড চলো’ কর্মসূচি নিয়েছে তৃণমূল। এর নাম দেওয়া হয়েছে ‘জনগর্জন সভা’। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া পোস্টারে তৃণমূল লিখেছে, ১০০ দিনের কাজ, আবাস যোজনা, গ্রাম সড়ক যোজনা সহ একাধিক প্রকল্পে বাংলার প্রতি কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদ জানাতে এবং বহিরাগত অত্যাচারীদের বিসর্জনের অঙ্গীকার নিতে ব্রিগেড চলো কর্মসূচি নেওয়া হয়েছে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘১০ মার্চ ব্রিগেডের ময়দানে জনগর্জনের ট্রেলার হবে। বাকি সিনেমা ভোটের বাক্সে। বিজেপিকে যোগ্য জবাব দেবে বাংলার মানুষ।’ ২০১১ সালে বাংলায় ক্ষমতায় আসার পর ব্রিগেড ময়দানে ২১ জুলাইয়ের সভা করেছিল তৃণমূল। আর ২০১৯ সালে লোকসভা ভোটের আগে ব্রিগেডে তৃণমূল করেছিল ‘ইউনাইটেড ইন্ডিয়া’ সভা। তারপর ফের এ বছর ব্রিগেডে সভা করতে চলেছে তারা। ঘটনাচক্রে মার্চ মাসের শুরুতেই রাজ্যে আসছেন নরেন্দ্র মোদি। ফলে ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড কর্মসূচি অত্যন্ত তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে। অভিষেক বলেছেন, ‘আমরা কোনও রাজনৈতিক দলকে আলাদাভাবে আমন্ত্রণ জানাচ্ছি না। কিন্তু যে কেউ বাংলার স্বার্থে লড়াইয়ে ব্রিগেডে আসতেই পারেন।’ ব্রিগেড কর্মসূচির জন্য রাজ্যের বিভিন্ন অঞ্চলে প্রচারও শুরু করে দিয়েছে তৃণমূ‌ল। ১০ মার্চ রয়েছে বড়ম্যাচ। ইস্টবেঙ্গল-মোহনবাগানের খেলা ও তৃণমূলের কর্মসূচির কারণে নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজার তোড়জোড় শুরু করেছে প্রশাসন।

No comments