Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলায় - মুখ্যমন্ত্রী

৪ মার্চ  পূর্ব মেদিনীপুর জেলায় - মুখ্যমন্ত্রী - আসন্ন লোকসভার নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার আগেই আগামী ৪ মার্চ পূর্ব মেদিনীপুর জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ জেলায় বিভিন্ন উন্নয়ন  প্রকল্পের উদ্বোধন এবং …

 



৪ মার্চ  পূর্ব মেদিনীপুর জেলায় - মুখ্যমন্ত্রী 

- আসন্ন লোকসভার নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার আগেই আগামী ৪ মার্চ পূর্ব মেদিনীপুর জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ জেলায় বিভিন্ন উন্নয়ন  প্রকল্পের উদ্বোধন এবং একগুচ্ছ  নতুন উন্নয়ন প্রকল্পের শিলান্যাস এবং সরকারি বিভিন্ন প্রকল্পের - উপভোক্তাদের সুবিধা প্রদান করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রে জানা যায় তমলুকের নিমতৌড়িতে জেলা প্রশাসনিক অফিসের চত্বর সংলগ্ন ময়দানে তিনি প্রশাসনিক সভাও করবেন।

জেলা প্রশাসন সূত্রের খবর, মার্চের প্রথম সপ্তাহেই মুখ্যমন্ত্রীর জেলা সফরে আসতে পারেন ধরে নিয়ে প্রাথমিকভাবে প্রস্তুতি নেওয়া চলছিল। মঙ্গলবার২৭ শে ফেব্রুয়ারি আগামী ৪ মার্চ প্রশাসনিক সভার চূড়ান্ত খবর আসার পরে তৎপরতা আরও বৃদ্ধি পেয়েছে। জেলাশাসক তনবীর আফজল বলেন, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ৪ মার্চ জেলা সফরে আসছেন। সরকারি বিভিন্ন প্রকল্পের উপভোক্তাদের পরিষেবা প্রদান করবেন। জেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন। এবিষয়ে প্রস্তুতি চলছে।" জেলার বিভিন্ন এলাকায় রাস্তা, পানীয় জলের প্রকল্প, স্বাস্থ্যকেন্দ্রের ভবন এবং অন্য বিভিন্ন প্রকল্পের কাজ সম্পূর্ণ হয়েছে সেগুলির আনুষ্ঠানিকভাবে মুখ্যমন্ত্রী উদ্বোধন করবেন। এছাড়া,নতুন উন্নয়ন প্রকল্পের কাজের শিলান্যাসও করবেন। এজন্য বিভিন্ন দফতরের তরফে প্রস্তুতি চলছে। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধাপ্রাপ্ত ব্যক্তিদের হাতে পরিষেবা দিতে প্রতিটি ব্লক থেকে উপভোক্তাদের তালিকা তৈরি করা হচ্ছে।

মুখ্যমন্ত্রীর আসন্ন জেলা সফরে নিমতৌড়িতে জেলা প্রশাসনিক অফিস-সহ সংলগ্ন চত্বরে পুলিশের তরফে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। এ বিষয়ে পুলিশের তরফে প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে। এই সফর ঘিরে জেলা প্রশাসন ও পুলিশের প্রস্তুতির পাশাপাশি, শাসকদল তৃণমূলের তরফেও প্রস্তুতি নেওয়া হচ্ছে। প্রশাসনিক সভায় বিভিন্ন প্রকল্পের উপভোক্তা পরিবারের লোকজন জমায়েত করা হবে দলের তরফে। তৃণমূল সূত্রের খবর, মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে স্বাগত জানাতে সড়ক পথে তোরণ তৈরি করা হবে। কোলাঘাট থেকে তমলুক পর্যন্ত জাতীয় সড়কের ও রাজ্য সরকের বিভিন্ন জায়গায় তোরণ তৈরির প্রস্তুতি শুরু হয়েছে।

তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি অসিত বন্দ্যোপাধ্যায় বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ৪ মার্চ আমাদের জেলায় আসবেন। নিমতৌড়িতে প্রশাসনিক সভা করবেন। সভায় স্বতঃফুর্তভাবে মানুষ আসবেন। আমরা দলীয়ভাবে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য বিভিন্ন জায়গাতে তোরণ তৈরির প্রস্তুতি নিয়েছি।"

No comments