Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অভিভাবকদের বসার ছাউনী নেই দায়িত্ব কার?

ভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/QEA1jN4nc0I
অভিভাবকদের বসার ছাউনী নেই দায়িত্ব কার?

শুরু হলো উচ্চ মাধ্যমিক হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত  বাড় উত্তর হিংলী অঞ্চল বাড়সুন্দরা হাই স্কুল এবারে ও উচ্চমাধ্যমিকে সেন্টার প্রতিবছ…

 


ভিডিও দেখতে ক্লিক করুন
https://youtu.be/QEA1jN4nc0I

অভিভাবকদের বসার ছাউনী নেই দায়িত্ব কার?



শুরু হলো উচ্চ মাধ্যমিক হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত  বাড় উত্তর হিংলী অঞ্চল বাড়সুন্দরা হাই স্কুল এবারে ও উচ্চমাধ্যমিকে সেন্টার প্রতিবছরের মতো এ বছরও পড়েছে। কিন্তু প্রতিবছর অভিভাবকদের বসার জন্য স্কুল মাঠেই টেন্ড করে দিত সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েত।


 কিন্তু এবারে অভিভাবক থেকে সাধারণ মানুষ হতবাক কিছুই ছিল না যদিও সূত্রে জানা যায় বিভিন্ন জায়গায় মাধ্যমিক পরীক্ষায় যেভাবে গন্ডগোল সৃষ্টি হয়েছিল সেজন্যই তারা এ বছর প্রথম পঞ্চায়েত দখল করেছে বিজেপি সেই জন্য অর্থ বহন করা সম্ভব নয়। শাসক দল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে নবাগত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য জলের বোতল গোলাপ ফুল এবং কলম দিয়ে তাদের সংবর্ধিত করলেন উপস্থিত ছিলেন হলদিয়া পঞ্চায়েত সমিতির সভানেত্রী মৌমিতা ঘোড়াই ছিলেন প্রাক্তন প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান মানস দাস উপস্থিত ছিলেন বাড়উত্তর হিংলী গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ওহাব আলী এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের যুব সংগঠনের নেতৃত্ব মানব মান্না,সুদীপ্ত মান্না, অভিভাবক দিলীপ জানা। উচ্চ মাধ্যমিক পরীক্ষার শুরুতেই তৃণমূল বিজেপি এবং অভিভাবকদের মধ্যে  কাঁদা ছোড়াছুড়ি শুরু হয় ছাউনী বানানোর দায় কার এড়িয়ে চলল বচসা।

প্রাক্তন প্রধান ওহাববাবু দাবি করেন আমরা প্রতিবছর পরীক্ষার্থীদের অভিভাবকদের জন্য বসার জায়গা করে দিতাম জানিনা কেন এবারের গ্রাম পঞ্চায়েতের তরফ থেকে সেটা কেন করা হলো না সে নিয়ে প্রশ্ন তুললেন এ বছর ছাত্র-ছাত্রীদের ব্যাগ নিয়ে স্কুলে প্রবেশ নিষেধ করেছে বোর্ড কর্তৃপক্ষ আর সেজন্যই স্কুলের পরীক্ষা হলে ঢুকে যাওয়ার পর  তাদের বইপত্র ব্যাগ কোথায় রাখবে সে নিউ এখন সমস্যা পড়েছিল ছাত্র-ছাত্রীরা। প্রাক্তন প্রধান ওহাব আলী নেতৃত্বে তৎক্ষণাৎ স্থানীয় ডেকোরেটরের কাছ থেকে শতাধিক চেয়ার নিয়েছে অভিভাবকদের বসার ব্যবস্থা করে দিলেন। স্কুলের সামনে ছাত্র পরিষদ ,এসএফআই, রাধা বল্লভচক আগামী ক্লাব ,তৃণমূল কংগ্রেস, বাড়সুন্দরা অঞ্চল হলদিয়া পঞ্চায়েত সমিতি এবং পুলিশের তরফ থেকে শুভেচ্ছা জানানো হয়।

No comments