Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ইসকনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/DF8ET5Lsih8
হলদিয়া ইসকনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির
পূর্ব মেদিনীপুর জেলার শিল্প ও শিক্ষার শহর  হলদিয়া রায় রাঞ্যায়াচকে প্রতিষ্ঠিত রাধা পার্থ সারথী ইসকন মন্দির। সারা বছর বিভ…

 


ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/DF8ET5Lsih8


হলদিয়া ইসকনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির


পূর্ব মেদিনীপুর জেলার শিল্প ও শিক্ষার শহর  হলদিয়া রায় রাঞ্যায়াচকে প্রতিষ্ঠিত রাধা পার্থ সারথী ইসকন মন্দির। সারা বছর বিভিন্ন সমাজসেবা মূলক কর্মসূচির মধ্যেও এই প্রথম  হলদিয়া ইসকন মন্দিরের উদ্যোগে স্বাস্থ্য পরীক্ষা শিবির আয়োজিত হয়।


হলদিয়ার বিশিষ্ট  চিকিৎসকদের উপস্থিতিতে এবং তার সাথেই বিনামূল্যে ঔষধ দেওয়ার কাজও শুরু করলো হলদিয়া ইসকন।

 আজকে ডাক্তারবাবুদের মধ্যে উপস্থিত ছিলেন মেডিসিন গাইনোলজিস্ট ডাঃ প্রণব দাস, ছিলেন এমডি ডাঃ এসআর খাঁড়া, ডাঃ ডি,পাল ডাঃ বিধান চন্দ্র রায় এছাড়াও উপস্থিত ছিলেন ডাঃ কে সি জানা (মেডিসিন জেনারেল এমডি) এছাড়াও রক্ত পরীক্ষা এবং ইসিজি পরীক্ষারও ব্যবস্থা করা হয় ইস্কন মন্দিরের উদ্যোগে।




সব থেকে চোখে পড়ার মতোই ভিড় ছিল ডাক্তার কেসি জানা ও চক্ষু পরীক্ষা শিবিরে। চক্ষু পরীক্ষা করান এদিন চক্ষু হাসপাতাল বিবেকানন্দ মিশন নেত্র নিরাময় নিকেতন। রক্ত পরীক্ষা এবং ইসিজি পরীক্ষার জন্যও আজকে উপস্থিত ছিল বহু ভক্তবৃন্দ।

জানালেন হলদিয়া রাধা পার্থসারথি মন্দির ইসকন জেনারেল ম্যানেজার অধ্যক্ষ লক্ষ্মী গোবিন্দ দাস। এছাড়াও উপস্থিত ছিলেন হলদিয়া ইসকন মন্দিরে আবাসিক ভক্তবৃন্দ।  স্বাস্থ্য পরীক্ষা শিবিরে সাথে ছিল চক্ষু পরীক্ষা শিবির।

 হলদিয়া ইসকন মন্দিরে সভা শুরুতে প্রত্যেকটি ডাক্তার বাবুদের মন্দিরে প্রসাদী ফুল এবং উত্তরীয় দিয়ে বরণ করে নেওয়া হয়। সভায় সঞ্চালনা করেন কমলা কান্ত হরিদাস প্রভু। তিনি বলেন হলদিয়া শিল্পাঞ্চল এলাকার বিশিষ্ট চিকিৎসকদের উপস্থিতিতে যেমন আমরা স্বাস্থ্য শিবির করলাম খুব শীঘ্রই আমাদের বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে সেগুলোই খুব শীঘ্র বাস্তবায়িত করা হবে। মন্দিরের জেনারেল ম্যানেজার লক্ষ্মী গোবিন্দ দাস বলেন মায়াপুর ইসকন যেমন প্রত্যেকের তিন বেলা খাবারের ব্যবস্থা করেছেন ঠিক তেমনি ভাবেও আমরা একই কর্মসূচি হলদিয়াতে খুব শীঘ্রই শুরু করব এই এলাকার মানুষদের প্রভুর প্রসাদ দেওয়ার জন্য এবং তারই সাথে আগামী দোল পূর্ণিমার আগেই আমরা চালু করতে চলেছি বিনামূল্যে আর্সেনিক মুক্ত পানীয় জল।

No comments