Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়া সমবায় সমিতি নির্বাচনে বিরোধী শূন্য জয়ী তৃণমূল?

ভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/Z6DoHSwpxOc


মিতালী সমবায় সমিতি নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেল তৃণমূল- আজিজুল
হলদিয়া সমবায় সমিতি নির্বাচনে বিরোধী শূন্য জয়ী তৃণমূল? পূর্ব মেদিনীপুর জেলার ভবানীপুর থানার অন্তর্গত হলদিয়া পৌ…

 


   ভিডিও দেখতে ক্লিক করুন
https://youtu.be/Z6DoHSwpxOc



মিতালী সমবায় সমিতি নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেল তৃণমূল- আজিজুল


হলদিয়া সমবায় সমিতি নির্বাচনে বিরোধী শূন্য জয়ী তৃণমূল? পূর্ব মেদিনীপুর জেলার ভবানীপুর থানার অন্তর্গত হলদিয়া পৌরসভা ১৯ নম্বর ওয়ার্ড মিতালী সমবায় কৃষি উন্নয়ন সমিতি চারটি গ্রামের উপরেই এই নির্বাচন হয়েছিল শোলাট, ভবানীপুর, মনিচক, বাড়ঘাসীপুর ১৫টি আসন প্রায় ৮৮৫ জন ভোটার ছিলেন।

বিজ্ঞাপন



 বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূল কংগ্রেস জয়ী হয়েছিলেন দশটি আসনে শোলাট, বাড়ঘাসীপুর এবং মনিচক। কেবলমাত্র ভবানীপুর গ্রামে পাঁচটি আসনে নির্বাচন হয় আজ ১৬ই ফেব্রুয়ারি শুক্রবার সকাল থেকে পাঁচটি আসনে ভোট গ্রহণ কাজ শুরু হয় পাঁচটি আসনে মোট ৯ জন প্রতিদ্বন্দ্বী ছিলেন। সিপিআইএমের দুজন নির্দল তৃণমূলেরই একটি প্যানেল দুজন এবং তৃণমূল কংগ্রেসের জাতীয়তাবাদী প্রার্থী পাঁচজন। (দুলাল দেবনাথ, চন্দন কুমার মাইতি, মানিক কুমার নাথ, মোহিনী মোহন মন্ডল, স্মৃতিকণা মল্লিক) ভোট গণনার পর ফলাফল জানা যায় তৃণমূল কংগ্রেস জাতীয়তাবাদী প্রার্থী পাঁচটি আসনে জয়ী হয়েছেন। জানান পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক আজিজুল রহমান।

সব থেকে বড় সমবায় নির্বাচনকে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে! তৃণমূল কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলা সাধারণ সম্পাদক অর্ণব দেবনাথ তিনি  কম ভোটে পেয়ে পরাস্ত হয়েছেন। যদিও ফোন করলে  ফোন ধরেননি অর্ণব দেবনাথ। তাহলে কি তৃণমূল কংগ্রেস থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে সাধারণ মানুষ ? তৃণমূল কংগ্রেসের দুটি প্যানেল কেনই বা প্রতিদ্বন্দ্বিতা করলো? কেনই আলোচনা হলো না? সেই জন্য কি হলদিয়া পৌরসভার নির্বাচন করতে ভয় করছে শাসক দল তৃণমূল ? সামনে আসন্ন লোকসভা নির্বাচন সেই নির্বাচনে কি ফলাফল হতে পারে। গত একুশে বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকেই দলের কর্মীরা পরাজিত করেছিলেন শোনা গিয়েছিল। তাহলে কি আবার আসন্ন লোকসভা নির্বাচনে হলদিয়া থেকে তৃণমূল কংগ্রেসের  হারতে চলেছে?

No comments