Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পার্টি অফিসে আ*গুন! প্রশাসনকে সময় বেঁ*ধে দিলেন দোষীদের গ্রে*প্তার করার- আজগর, কটাক্ষ শ্রমিক নেতৃত্ব

পার্টি অফিসে আগুন! প্রশাসনকে সময় বেঁধে দিলেন দোষীদের গ্রেপ্তার করার- আজগর, কটাক্ষ শ্রমিক নেতৃত্ব
তৃণমূলের পার্টি অফিসে আগুন অভিযোগে তীর  বিজেপির দিকে গত ৩১শে ডিসেম্বর হলদিয়া ২৩ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে আগুন ল…

 


পার্টি অফিসে আগুন! প্রশাসনকে সময় বেঁধে দিলেন দোষীদের গ্রেপ্তার করার- আজগর, কটাক্ষ শ্রমিক নেতৃত্ব


তৃণমূলের পার্টি অফিসে আগুন অভিযোগে তীর  বিজেপির দিকে গত ৩১শে ডিসেম্বর হলদিয়া ২৩ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে আগুন লেগেছিল। তার ২৩  দিনের মাথায় শিল্পশহর হলদিয়া শাসক দল তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ফের আগুন।

সূত্রে জানা যায়, হলদিয়া পৌরসভার অন্তর্গত তেঁতুলবেড়িয়া ১৪ নম্বর ওয়ার্ডে গতকাল রাত্রি ১১:২০ মিনিট নাগাদ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারে তৃণমূল যুব কংগ্রেসের পার্টি অফিসে আগুন লাগায়। পার্টি অফিসে থাকা পার্টির দরকারী জিনিসপত্র আসবাবপত্র পুড়ে যায়।

হলদিয়া শহর যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সুশান্ত মালি বলেন গাদ্দার অধিকারী অনুগামীরা হলদিয়াতে রয়েছেন ।এলাকার এই পার্টি অফিসে অদূরে একটি ক্লাব রয়েছে বহু রাত্রি পর্যন্ত  তারা থাকে, বিভিন্ন অনৈতিক কাজের সঙ্গে যুক্ত থাকেন তাদেরই এই কাজ বলে তিনি বলেন।

সকালে উপস্থিত হলেন পূর্ব মেদিনীপুর জেলা তাম্রলিপ্ত সাংগঠনিক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি আজগর আলি পল্টু  সরজমিনে খতিয়ে দেখে পুলিশকে ১২ ঘণ্টার সময় দিলেন। তিনি সংবাদ মাধ্যমে মুখোমুখি হয়ে বলেন গদ্দার অধিকারীর বহু অনুজামীরা এখনো রয়েছেন তাদেরই এই কাজ। তিনি উল্লেখ করে বলেন গতকাল প্রত্যেকটি বুথে বুথে 30 হাজার টাকা করে দিয়েছেন বহু রাত্রি পর্যন্ত তারা উদ্দাম নৃত্য করেছেন। তাদেরই এই কাজ। তবে প্রশাসনকে ১২ ঘন্টা সময় বেঁধে দিলেন ১২ ঘন্টা সময়ের মধ্যে যদি না গ্রেপ্তার করে তাহলে তৃণমূল যুব কংগ্রেস সে কাজ করবে এবং আগামীকাল এই জায়গায় প্রতিবাদ সভা হবে।

হলদিয়া বন্দর ভারতে মজদুর সংঘ সাধারণ সম্পাদক প্রদীপ বিজলী বলেন গতকাল ভগবান রামচন্দ্রের প্রাণ প্রতিষ্ঠা দিন ছিল। বিভিন্ন জায়গায় ভগবান রামচন্দ্রের পূজার্চনা হয়েছিল। কিন্তু যে অভিযোগ করছেন ত্রিশ হাজার টাকা দিয়ে মদ খেয়ে তারা বিভিন্ন রাত পর্যন্ত উদ্দাম নৃত্য করেছেন এটা ভুল কথা। নিজেদের দলের গোষ্ঠীদ্বন্দ্বের জন্য এই পার্টি অফিসে আগুন এই ধরনের কাজ যারা করেছেন তাদের কে দৃষ্টান্তমূলক শাস্তি পাক আমরা চাই। কারণ বিজেপি কর্মীরা এই ধরনের নোংরা রাজনীতি করেনা।


No comments