Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অযোধ্যায় রামলালার প্রান প্রতিষ্ঠা অনুষ্ঠানে ও মন্দির উদ্বোধনে চাঁদেরহাট

অযোধ্যায় রামলালার প্রান প্রতিষ্ঠা অনুষ্ঠানে ও মন্দির উদ্বোধনে চাঁদেরহাট
অযোধ্যার ‘চাঁদের হাটে’ ব্রাত্য তিন খান! ডাক পেলেন না দীপিকা পাড়ুকোনও। সোমবার রামলালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে শাহরুখ, সলমন ও আমির খানের ডাক না পাওয়া নিয়ে …

 

অযোধ্যায় রামলালার প্রান প্রতিষ্ঠা অনুষ্ঠানে ও মন্দির উদ্বোধনে চাঁদেরহাট


অযোধ্যার ‘চাঁদের হাটে’ ব্রাত্য তিন খান! ডাক পেলেন না দীপিকা পাড়ুকোনও। সোমবার রামলালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে শাহরুখ, সলমন ও আমির খানের ডাক না পাওয়া নিয়ে দিনভর জল্পনা চলল। এধরনের এক জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানে প্রিয় নায়কদের দেখতে না পেয়ে কার্যত হতাশ অনুরাগীরা। অবশ্য, রামমন্দিরের অনুষ্ঠানে আমন্ত্রণ না পেলেও উদ্‌যাপনে পিছিয়ে থাকলেন না দীপিকা। রণবীর ঘরণী এদিন বাড়িতেই প্রদীপ জ্বালিয়ে রামলালার প্রাণ প্রতিষ্ঠার উৎসবে মাতলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন।

সোমবারের অনুষ্ঠানের জন্য ফিল্ম ইন্ডাস্ট্রির ‘হুজ হু’-রা উপস্থিত ছিলেন সরযূ নদীর তীরে। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, অনুপম খের, রজনীকান্ত, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, আয়ুষ্মান খুরানা, রণবীর কাপুর, আলিয়া ভাটদের উজ্জ্বল উপস্থিতি রামলালার প্রাণ প্রতিষ্ঠার উৎসব হয়ে উঠেছিল তারকাখচিত। আগের দিনই ‘রাম জন্মভূমি’তে হাজির হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। এদিন গান শুনিয়েছেন শঙ্কর মহাদেবন থেকে সোনু নিগম। অথচ, দেখা মিলল না তিন বলিউড সুপারস্টারের। শাহরুখ, আমির, সলমনরা কেন পেলেন না আমন্ত্রণ? এই একটাই প্রশ্ন দিনভর ঘুরপাক খেয়েছে। অথচ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মোটের উপর তিনজনের সম্পর্কই বেশ ভালো। তাসত্ত্বেও অযোধ্যায় কেন ব্রাত্য তিন খান! তবে, এর কোনও সদুত্তর মেলেনি। শুধুমাত্র জল্পনা চলেছে নানান সমীকরণ নিয়ে।

বলিউড ইন্ডাস্ট্রির এই তিন সুপারস্টার ইসলাম ধর্মাবলম্বী। সেই যুক্তিতে তাঁদের রামমন্দিরের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো নাই হতে পারে। কিন্তু হিন্দু দেবদ্বিজে এই তিনজনের ভক্তি কম নেই। কিং খানের স্ত্রী গৌরী খান হিন্দু। সেই সুবাদে তাঁর বাড়ি ‘মন্নতে’ পূজার্চনার চল আছে। কিছুদিন আগেই মেয়ে সুহানাকে নিয়ে তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন শাহরুখ। আবার সলমনের বাড়ি ‘গ্যালাক্সি’তে ঘটা করে গণেশ পুজো হয়। বোন অর্পিতার বাড়িতে দীপাবলির পার্টিতে হাজির থাকেন ভাইজান। আবার রিনা দত্ত ও কিরণ রাও— আমিরের দুই প্রাক্তন স্ত্রীই হিন্দু। তাঁর বাড়িতেও পুজো পাঠের চল আছে। অবশ্য, ‘লাল সিং চাড্ডা’ ছবি মুক্তির আগে মিস্টার পারফেকশনিস্টের কয়েকটি মন্তব্যে চটেছিল হিন্দু সংগঠনগুলি।

তিন খানের মতোই উদ্বোধনী অনুষ্ঠানে ডাক পাননি দীপিকাও। তিনি বলিউডের জনপ্রিয় নায়িকা। তাঁকে কেন আমন্ত্রণ জানানো হল না, তা নিয়েও নানা মুনির নানা মত শোনা গিয়েছে। দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে এবিভিপির হামলার পর কানহাইয়া কুমারদের পাশে দাঁড়াতে জেএনইউ গিয়েছিলেন তিনি। বিষয়টি ভালো চোখে দেখেনি গেরুয়া শিবির। নয়াপ্রজন্মের তারকা অভিনেত্রী সারা আলি খান বিভিন্ন সময়ে মন্দিরে যান। তা নিয়ে কট্টরপন্থীরা প্রশ্নও তুলেছিলেন। তবে ডাক পাননি সইফ-অমৃতার মেয়ে সারাও। সোশ্যাল মিডিয়ায় রামমন্দিরের ছবি দিয়ে ‘জয় শ্রীরাম’ লিখে দিনটি পালন করেছেন তিনি।

No comments