Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া পঞ্চায়েত সমিতি এলাকায় গঙ্গা খালি খাল সংস্কারে কাজ শুরু হলো

হলদিয়া পঞ্চায়েত সমিতি এলাকায় গঙ্গা খালি খাল সংস্কারে কাজ শুরু হলোপ্রথম পর্যায়ে দিয়ে কাজ শুরু হলো জানালেন হলদিয়া ও পঞ্চায়েত সমিতির প্রাক্তন শিক্ষা কর্মাধ্যক্ষ আলোক রঞ্জন দাস তিনি বলেন  প্রথম বাড়বাজিতপুর যতীন্দ্র হাই স্কুলে…

 



হলদিয়া পঞ্চায়েত সমিতি এলাকায় গঙ্গা খালি খাল সংস্কারে কাজ শুরু হলো

প্রথম পর্যায়ে দিয়ে কাজ শুরু হলো জানালেন হলদিয়া ও পঞ্চায়েত সমিতির প্রাক্তন শিক্ষা কর্মাধ্যক্ষ আলোক রঞ্জন দাস তিনি বলেন  প্রথম বাড়বাজিতপুর যতীন্দ্র হাই স্কুলের কালভার্ট থেকে শুরু হয়েছে। কাজ আগামী দিনে বালুঘাটা মহনা পর্যন্ত কাজ চলবে। তার জন্য জেলা পরিষদ টাকা বরাদ্দ করেছে এই খাল খননের জন্য সকলের সহযোগিতা প্রার্থনা করলেন।

সূত্রে জানা যায় ওই হালটি প্রায় ১৭ থেকে ১৮ টি মৌজার জল নিকাশি হয়। দীর্ঘ কয়েক বছর খাল খনন না হওয়ার জন্য অল্প বৃষ্টি হলেই ডুবে যায়। তার জন্য দীর্ঘদিন ধরে এলাকার মানুষের দাবি ছিল খাল খননে কিন্তু দীর্ঘদিন খাল খনন হয়নি হলদিয়া পঞ্চায়েত সমিতি বারে বারে হলদিয়া উন্নয়ন পর্ষদের কে আবেদন করেন তার পরিপ্রেক্ষিতে হলদিয়া উন্নয়ন পর্ষদের আর্থিক সহায়তায় এরিগেশন দপ্তরের সহযোগিতায় খাল খননের কাজ শুরু হলো। তবে এলাকার মানুষের দাবি বারে বারে খাল খনন করার ফলে গ্রামের দিকে নিচু হচ্ছে আর যেখানে জল বেরিয়ে যায় অর্থাৎ মহানার কাছে যে কালভার্টি রয়েছে সেখানে অনেক উঁচু হয়ে গেছে সেখান থেকে জল বেরোয় না। আগে সেই মহানার কাছে যে কালভার্টি রয়েছে সেটাকেই সংস্কার করা আগেই দরকার।

No comments