Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাস্তার পাইলিংয়ের জন্য ব্যবহার করা হলো পেঁপেগাছ ও কলাগাছ

রাস্তার পাইলিংয়ের জন্য ব্যবহার করা হলো পেঁপেগাছ ও কলাগাছ
 রাস্তার পাইলিংয়ের জন্য ব্যবহার করা হলো পেঁপেগাছ ও কলাগাছ । নন্দীগ্রাম এক নম্বর ব্লকের বিজেপি পরিচালিত ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েতের এই ঘটনায় কাজের মান নিয়ে অভিযোগ উঠেছে ।…

 



রাস্তার পাইলিংয়ের জন্য ব্যবহার করা হলো পেঁপেগাছ ও কলাগাছ


 রাস্তার পাইলিংয়ের জন্য ব্যবহার করা হলো পেঁপেগাছ ও কলাগাছ । নন্দীগ্রাম এক নম্বর ব্লকের বিজেপি পরিচালিত ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েতের এই ঘটনায় কাজের মান নিয়ে অভিযোগ উঠেছে । নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার তালুক বৃন্দাবনপুরে কংক্রিটের রাস্তা তৈরির জন্য পাইলিংয়ের প্রয়োজন হয় । কয়েক লাখ টাকার কাজ । অথচ রাস্তায় কলা গাছ এবং পেঁপে গাছ ফেলে ফাইলিং করা হয়েছে ।

নন্দীগ্রাম এক নম্বর ব্লকের এই ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের দখলে ছিল । তৃণমূল কংগ্রেসের দখলে থাকাকালীন বিরোধী দল অর্থাৎ বিজেপি প্রতিনিয়ত তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ওই অঞ্চলের দুর্নীতির অভিযোগ তুলেছিল । বর্তমানে ২০২৩  পঞ্চায়েত নির্বাচনে এই পঞ্চায়েতের ক্ষমতা দখল করে বিজেপি ।

ক্ষমতার বদল হলেও এলাকার চিত্র কিন্তু বদলাইনি বলে দাবি এলাকাবাসীর । যে বিজেপি সদস্য, কর্মীরা তৃণমূলের ভুল ধরে গলা ফাটাতো, আজ আজ তাদের ভুল ধরা পড়ছে । জনস্বার্থে কাজের ক্ষেত্রে যে গুণগত মান বজায় রাখা দরকার তা থাকছে না বলে এলাকার মানুষের দাবি ।

সেই সে অভিযোগ স্পষ্ট প্রমাণিত হয়েছে নতুন সরকারি স্কিমের ঢালাই রাস্তার চিত্র দেখে ।

তৃণমূল কংগ্রেস এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপির পরিচালিত গ্রাম পঞ্চায়েতে শাসক বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি । তৃণমূল কংগ্রেসের নন্দীগ্রাম এক নম্বর ব্লকের সভাপতি বাপ্পাদিত্য গর্গ বলেন, "বিজেপি শুধু কাঁথির ত্রিপল খায় না,তারা রাস্তার রড বালি স্টোনচিপ সব খায় । কংক্রিট রাস্তা তৈরিতে পাইলিং দেওয়ার কাজে খরচ বাঁচাতে পেঁপে গাছ, কলা গাছ দেওয়া হয়েছে । আর সেই টাকা বিজেপি নেতাদের পকেটে ঢুকেছে "। যদিও এ বিষয়ে ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রতিমা পাত্র মুখ খুলতে   চাননি ।

No comments