Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আবারো জোড়া মুকুট জয় করলেন- আজগর

আবারো জোড়া মুকুট জয় করলেন- আজগর
আজগর আলী পল্টু কে সম্বর্ধনা দিলেন হলদিয়া শহর তৃণমূল কংগ্রেস যুব সভাপতি সুশান্ত মালী, তৃণমূল কংগ্রেস সভাপতি রাজেশ খান, হলদিয়া গভমেন্ট কলেজ ইউনিট প্রেসিডেন্ট শেখ মোজাম্মেল ইসলাম (বাদশা ) সেখ আনাস …

 




আবারো জোড়া মুকুট জয় করলেন- আজগর


আজগর আলী পল্টু কে সম্বর্ধনা দিলেন হলদিয়া শহর তৃণমূল কংগ্রেস যুব সভাপতি সুশান্ত মালী, তৃণমূল কংগ্রেস সভাপতি রাজেশ খান, হলদিয়া গভমেন্ট কলেজ ইউনিট প্রেসিডেন্ট শেখ মোজাম্মেল ইসলাম (বাদশা ) সেখ আনাস হোসেন সোশ্যাল মিডিয়া কনভেনর। তৃণমূল কংগ্রেস হলদিয়া উন্নয়ন ব্লক সম্পাদক শাহাদত মল্লিক,

সকলের  আশীর্বাদ নিয়ে জোড়া মুকুট জয় করলে হলদিয়ার দামাল ছেলে আজগর। ন্যাশনাল ইন্টারন্যাশনাল কার গালিতে বহুবার জয়ী হয়েছিলেন আজগর। মধ্য প্রদেশের ইন্দোরে দীর্ঘ চার দিন ৭০০ কিলোমিটার কার রেলিতে চ্যাম্পিয়ন হলেন আজগর। 

National champion 2023 এবং Highland extreme rally চ্যাম্পিয়ন হয়ে হলদিয়া তথা পূর্ব মেদিনীপুর এবং বাংলার নাম উজ্জ্বল করলেন হলদিয়ার ডিঘাসীপুর গ্রামের ছেলে এবং পূর্ব মেদিনীপুর জেলা তমলুক সাংগঠনিক জেলার  তৃণমূল যুব কংগ্রেস  সভাপতি সেক আজগর আলী (পল্টু)। তাকে কলিকাতা নেতাজি সুভাষ বিমানবন্দরে সম্বর্ধনা জানানোর জন্য তার বহু সতীর্থরা উপস্থিত হয়েছিলেন।

বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন সকলের দোয়া আশীর্বাদ নিয়ে আমি প্রায় ৭০০ কিলোমিটার চার দিন  কার চালিয়ে চ্যাম্পিয়ন হয়েছি। আগামী দিনের সকলের আশীর্বাদ নিয়ে আমি এই ধরনের দুঃসাহসিক কার রেলিতে  অংশগ্রহণ করতে পারব।

No comments