Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার মানুষের মন ভালো নেই

হলদিয়ার মানুষের মন ভালো নেইআজ পঁচিশে ডিসেম্বর সাহেবের বড়দিন। গত দু'বছর আগে হলদিয়া পৌরসভা উদ্যোগে কার্নিভাল মেলা বসে যেত কিন্তু সেই মেলার হলো না যদিও হলদিয়া পৌরসভার শাড়ির উপর গোষ্ঠীর মহিলাদের উদ্যোগে পৌষের মেলা হওয়ার কথা…

 




হলদিয়ার মানুষের মন ভালো নেই

আজ পঁচিশে ডিসেম্বর সাহেবের বড়দিন। গত দু'বছর আগে হলদিয়া পৌরসভা উদ্যোগে কার্নিভাল মেলা বসে যেত কিন্তু সেই মেলার হলো না যদিও হলদিয়া পৌরসভার শাড়ির উপর গোষ্ঠীর মহিলাদের উদ্যোগে পৌষের মেলা হওয়ার কথা ছিল কিন্তু সে মেলাও হলো না মহিলাদের মন খারাপ নির্বাচিত প্রতিনিধি না থাকার জন্য মেলা সংগঠিত করা সম্ভব নয় বলে সূত্রের খবর।

সকাল থেকে বালুঘাটা সানসেট ভিউ পয়েন্ট এবং হলদিয়া টাউনশিপ  কৃষ্ণা অর্জুন ঘাটে ভিড় ছিল দেখার মতো । পৌরসভার উদ্যোগে হলদিয়াতে বিভিন্ন পার্ক গুলি খুলে দেওয়া হয়েছে হলদিয়া নাগরিকদের জন্য। গত দু বছর আগে হলদিয়া পৌরসভার উদ্যোগে শহরবাসীকে ক্রিসমাস ডে তে মেলা বসে যেতেও সাত দিন ধরে। কিন্তু এবারে পৌষ পার্বণ মেলা হলে এলাকার মানুষ আরো উৎসাহিত হতো সরকারের পক্ষ থেকে হলদিয়া মেলা প্রতিবছরই হতো কিন্তু এবছর হওয়ার কোন সম্ভাবনা নেই কিন্তু পোস্ট পার্বণের মেলা হলে খুব ভালো হতো হলদিয়া পৌরসভার প্রায় ১৪০০টি গ্রুপ রয়েছে সেই গ্রুপের মহিলারা বিভিন্ন জিনিস হাতে তৈরি করেন সেই সকল জিনিস এবং পিঠে পুলি  নিয়ে যদি স্টল করে বসা যেত তবুও হলদিয়ার সাধারণ মানুষ আনন্দ পেত কিন্তু সেটাও হয়নি তাই সকল হলদিয়া বাসির এখন মন খারাপ। যদিও উপহার দিয়েছে কয়েকটি পার্ক বিদ্যাসাগর পার্ক খেলার অবসর এবং সতীশ সামন্ত পার্ক। মেলা পার্বণ না হলেও মানুষ কিছুটা স্বস্তি পাচ্ছে পার্কে গিয়ে বিনোদন করার জন্য । তাই দুধের স্বাদ ঘোলে মেটানোর চেষ্টা করছে হলদিয়ার মানুষ।

No comments