Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লোক আদালতে সহকারী বিচারকের আসনে ছিলেন রূপান্তরকামী

লোক আদালতে সহকারী বিচারকের আসনে ছিলেন রূপান্তরকামীন্যাশনাল লোক আদালতে এবার ৯ ই ডিসেম্বর হল  সহকারী বিচারকের আসনে ছিলেন রূপান্তরকামী এবং বিশেষ চাহিদাসম্পন্ন। পূর্ব মেদিনীপুর জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষ এই বিশেষ উদ্যোগ নিয়েছিলেন। ত…

 



লোক আদালতে সহকারী বিচারকের আসনে ছিলেন রূপান্তরকামী

ন্যাশনাল লোক আদালতে এবার ৯ ই ডিসেম্বর হল  সহকারী বিচারকের আসনে ছিলেন রূপান্তরকামী এবং বিশেষ চাহিদাসম্পন্ন। পূর্ব মেদিনীপুর জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষ এই বিশেষ উদ্যোগ নিয়েছিলেন। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। তমলুক কোর্টের বেঞ্চে কাঁথির এক রূপান্তরকামী এবং নিমতৌড়ি-তমলুক উন্নয়ন সমিতির সঙ্গে যুক্ত এক বিশেষ চাহিদাসম্পন্ন সহকারী বিচারকের চেয়ারে বসেছিলেন। ৯ ই ডিসেম্বর শনিবার দেশজুড়ে ন্যাশনাল লোক আদালত বসেছিল। পূর্ব মেদিনীপুর জেলায় তমলুক, কাঁথি এবং এগরা, হলদিয়াতে  আদালতে মোট ২৬টি বেঞ্চ ছিল। এ দিনে বহু মামলা নিষ্পত্তি হয় লোক আদালতে। জানালেন পূর্ব মেদিনীপুর জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের সচিব সমরেশ বেরা।

তবে হলদিয়াতে অনেকগুলি টেবিল থাকলেও অনেকেই ফিরে যেতে হল। তাদের জরিমানার টাকা না দিতে পেরে। এক ব্যক্তি বলেন আমরা একটার সময় গিয়েছিলাম কিন্তু কাউন্টার বন্ধ হয়ে গেছে নাম লেখানোর জন্য। সেজন্য আমরা জরিমানা টাকা জমা দিতে পারলাম না। পুনরায় কবে হবে সেদিকেই তাকিয়ে থাকতে হবে তবে। এই ধরনের ক্যাম্প যদি প্রতিমাসে হতো তাহলে একসঙ্গে এত ভিড় হতো না বলেও তিনি জানালেন।

No comments