Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সমীর পড়িয়া খুনের সাথে যুক্ত দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবীতে নাগরিক কনভেনশনের ডাক

সমীর পড়িয়া খুনের সাথে যুক্ত দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবীতে নাগরিক কনভেনশনের ডাক
        কোলাঘাটের সিদ্ধা এলাকার স্বর্ণব্যবসায়ী সমীর পড়িয়া খুনের সাথে যুক্ত দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তার,বড়দাবাড়-পদমপুর-দেউলবাড়-জিঞাদা…

 



সমীর পড়িয়া খুনের সাথে যুক্ত দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবীতে নাগরিক কনভেনশনের ডাক


        কোলাঘাটের সিদ্ধা এলাকার স্বর্ণব্যবসায়ী সমীর পড়িয়া খুনের সাথে যুক্ত দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তার,বড়দাবাড়-পদমপুর-দেউলবাড়-জিঞাদা বাজারে হাইমাস্ট লাইট লাগানো সহ মেচোগ্রাম থেকে দেউলিয়া পর্যন্ত মুম্বাই রোড এলাকায় চোরাকারবারীদের দৌরাত্ম্য বন্ধ ও নিরাপত্তার দাবিতে ২৯ নভেম্বর বরদাবাড় প্রাথমিক বিদ্যালয়ে নাগরিক কনভেনশনের ডাক দিল এলাকার শুভবুদ্ধিসম্পন্ন নাগরিক সহ বাজার কমিটি নেতৃত্বরা। 

             সম্প্রতি জিঞাদা বাজারের স্বর্ণব্যবসায়ী সমীর পড়িয়াকে গুলি করে হত্যার সাথে যুক্ত দুষ্কৃতকারীদের ঘটনার ৭ দিন পর এখনো কাউকে গ্রেপ্তার করা হয় নি। ইতিমধ্যে সি আই ডি তদন্ত শুরু হয়েছে। গঠন করা হয়েছে সিট। কিন্তু এখনো খুনের কোন কিনারা হয়নি। ওই হত্যাকান্ডের যুক্ত দুষ্কৃতকারীদের গ্রেপ্তার সহ জিঞাদা-দেউলবাড়-পদমপুর-বরদাবাড়ে হাইমাস্ট লাইট ও বাকী অংশে স্ট্রীট লাইট লাগানো,দেউলবাড় বাসস্ট্যান্ডে বাসের স্টপেজ দেওয়া,এলাকায় সমস্ত ধরনের চোরাকারবারিদের দৌরাত্ম্য বন্ধ,মেচগ্রাম থেকে কোলাঘাট পর্যন্ত এলাকায় সি সি ক্যামেরা লাগানো ও পুলিশের নজরদারী বাড়িয়ে এলাকার মানুষের নিরাপত্তার বন্দোবস্ত, মদ-জুয়া-সাট্টা সহ সমস্ত বেআইনী কারবার বন্ধ প্রভৃতি দাবীতে গত ২২ নভেম্বর জিঞাদা-পদমপুর-বরদাবাড় বাজার কমিটির প্রতিনিধি ও মৃত সমীরের বাবা সুকুমার পড়িয়া এবং এলাকার শুভবুদ্ধিসম্পন্ন মানুষের এক প্রতিনিধিদল জেলার পুুলিশ সুপার,অতিরিক্ত জেলা শাসক(সাধারণ), মহকুমা শাসক(তমলুক)এর নিকট দেখা করে ডেপুটেশন ও স্মারকলিপি পেশ করেছিল।

          আহ্বায়কবৃন্দের পক্ষে নারায়ন চন্দ্র নায়ক, যুগল মান্না,গৌতম সামন্ত,শুভাশীষ মন্ডল জানান, এই অবস্থায় উক্ত দাবীগুলি আদায়ের লক্ষ্যে পরবর্তী কর্মসূচি নির্ধারণের জন্য ২৯ নভেম্বর,বরদাবাড় প্রাথমিক বিদ্যালয়ে এক নাগরিক কনভেনশন আহ্বান করা হয়েছে।

No comments