Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুন্দরীদের মেলা, আর মাত্র কয়েক ঘণ্টা পরেই ! গ্রাম ও শহরের সুন্দরীদের মেলা?

এই মুহুর্তের বড় খবর, সুন্দরীদের মেলা, আর মাত্র কয়েক ঘণ্টা পরেই ! গ্রাম ও শহরের সুন্দরীদের মেলা?মিস ইন্ডিয়া, মিস ক্যালকাটার পর এবার হলদিয়াতে  মিস মেদিনীপুর। গ্রাম থেকে শহরের সুন্দরী সুন্দরী যুবতীরা হলদিয়ার রেম্পে হেঁটে বাজিমা…

 




এই মুহুর্তের বড় খবর, সুন্দরীদের মেলা, আর মাত্র কয়েক ঘণ্টা পরেই ! গ্রাম ও শহরের সুন্দরীদের মেলা?

মিস ইন্ডিয়া, মিস ক্যালকাটার পর এবার হলদিয়াতে  মিস মেদিনীপুর। গ্রাম থেকে শহরের সুন্দরী সুন্দরী যুবতীরা হলদিয়ার রেম্পে হেঁটে বাজিমাত করবে‌। তৈরি করবে ইতিহাস মিস মেদিনীপুর।

কয়েকদিন ধরে তাদের ট্রেনিং দিয়ে গ্রাম ও শহরকে সুন্দরী যুবতীদের এক জায়গায় মিলিত করেছে ডিয়ার ডল কনস্ট্রাকশন। কয়েকজনকে বেছে নিয়ে তাদের তালিম দিয়ে  মিস ক্যালকাটা ও মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মত উপযুক্ত করে তুলছেন। হলদিয়া রেম্প কাঁপিয়ে এবার "মিস মেদিনীপুর" থেকে " মিস ইন্ডিয়া" হতে পারে।

মিস মেদিনীপুর থেকে মিস ইন্ডিয়ায় নিয়ে যেতে প্রান্তিক এলাকার সুন্দরীর খোঁজ শুরু করে ছিল মেদিনীপুর জেলার মহিষাদল ডিয়ার ডল কনস্ট্রাকশন। অভি ভক্ত মেদিনীপুর জেলার গ্রাম থেকে শহরের  বহু সুন্দরী সুন্দরী  যুবতী রয়েছে।সঠিক প্রশিক্ষণের অভাবে রাজ্য ও দেশের সামনে তাদের প্রতিভা তুলে ধরতে পারেনি। গ্রামের প্রান্তিক এলাকার মেয়েদের তাদের লক্ষ্যে পৌঁছে দিতে এগিয়ে এলো  ডিয়ার ডল কনস্ট্রাকশন।

 ২৪ নভেম্বর শিক্ষা ও সংস্কৃতির শহর হলদিয়াতে ইতিহাস তৈরি হতে চলছে  "মিস মেদিনীপুর"।

 "মিস মেদিনীপুর" প্রতিযোগিতার মধ্যদিয়ে অবিভক্ত মেদিনীপুরের গ্রাম থেকে শহ থেকে বেছে নেওয়া হচ্ছে আগামীদিনে  মিস ইন্ডিয়ায় কারা অংশ নিতে পারে। 

  সাংবাদিকে  সাক্ষাৎকার এমনটাই জানালেন অর্গানাইজার ডলি ভৌমিক। এদিন তিনি বলেন, মেদিনীপুর জেলার বহু প্রতিভা রয়েছে শিক্ষা, সংস্কৃতি বিজ্ঞান গবেষণা এগিয়ে রয়েছে জেলা, স্বাধীনতা আন্দোলনের ভারতবর্ষের মধ্যে আগ্রনী ভূমিকা নিয়েছিলেন মেদিনীপুর। সেই মেদিনীপুর থেকে মিস মেদিনীপুর শিরোপা অর্জন করে মিস ইন্ডিয়া হওয়ার লক্ষ্যে আমরা পৌঁছে দেব। তবে গ্রাম ও শহরের সুন্দরী সুন্দরী যুবতীদের  লড়াই,  কুড়ি ফুটের রেম্পে তাদের প্রতিভা তুলে ধরবে।

 হলদিয়ার রেম্প কাঁপিয়ে মিস কলকাতা, মিস ইন্ডিয়ার রেম্প কাপাতে তারা বদ্ধপরিকর।

 মেদিনীপুরের বিদ্যাসাগর বর্ণ পরিচয়ের স্রষ্টা বাংলা ভাষার রূপকার। সেই মেদিনীপুর জেলার সুন্দরী যুবতীরা  তাদের প্রতিভার বিকাশ বিশ্বের দরবারে তুলে ধরতে মরিয়া।

মিস মেদিনীপুর" প্রতিযোগিতায় অংশ নিতে প্রস্তুত হয়েছে বহু সুন্দরী যুবতীরা। ইতিমধ্যে তারা "মিস মেদিনীপুর" প্রতিযোগিতায় সফল হওয়ার লক্ষ্যে কসরত করে চলেছেন। কার কার  মাথায় "মিস মেদিনীপুর" এর মুকুট কার মাথায় বসে তা দেখার অপেক্ষায় মেদিনীপুরের মানুষ।


No comments