Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া বন্দর কর্তৃপক্ষের উদ্যোগে ঝুপড়ি উচ্ছেদ

হলদিয়া বন্দর কর্তৃপক্ষের উদ্যোগে ঝুপড়ি উচ্ছেদ হলদিয়া বন্দরের নিজস্ব জায়গার উপরেই বিভিন্ন জায়গায় ঝুপড়ি করে রয়েছেন। বন্দর তৈরি সময় অনেকেই প্লট এবং চাকরি না পাওয়ার জন্য হলদিয়া বন্দরের প্রশাসনিক ভবন জহর টাওয়ারের সামনে দীর…

 




হলদিয়া বন্দর কর্তৃপক্ষের উদ্যোগে ঝুপড়ি উচ্ছেদ 

হলদিয়া বন্দরের নিজস্ব জায়গার উপরেই বিভিন্ন জায়গায় ঝুপড়ি করে রয়েছেন। বন্দর তৈরি সময় অনেকেই প্লট এবং চাকরি না পাওয়ার জন্য হলদিয়া বন্দরের প্রশাসনিক ভবন জহর টাওয়ারের সামনে দীর্ঘ কয়েক বছর অবস্থানে বসে আছেন উদ্বাস্ত ক্ষতিগ্রস্ত মানুষ।

হলদিয়া বন্দর কর্তৃপক্ষ প্রথম এবং দ্বিতীয় পর্যায়ে ঝুপড়ি উচ্ছেদ কর্মসূচি পালন করেছেন। প্রশাসনের নির্দেশেই পূজোর আগে ঝুড়ি উচ্ছেদ করার কর্মসূচি নিয়েছিলেন  বন্দর কর্তৃপক্ষ। আজ ২৯ শে নভেম্বর বুধবার তৃতীয় দফার উচ্ছেদ কর্মসূচি চালায়। হলদিয়া কলকাতা পোর্ট ডাঃ শ্যামাপ্রসাদ মুখার্জী শ্রমিক সাংগঠনের সাধারণ সম্পাদক এবং বি এম এস রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলী বলেন শাসক দল তৃণমূল বিজেপির দিকে আঙুল দেখাচ্ছে। তিনি বলেন মহামান্য আদালতের নির্দেশেই বন্দর কর্তৃপক্ষ ঝুবড়ি উচ্ছেদের কাজ করছে। পুজোর সময় শুরু করেছিলেন বিভিন্ন রাজনৈতিক দল তারা আবেদন করেছিলেন যে পুজোর সময় না করে পুজোর পরে করার জন্য। সেই অনুযায়ী মহামান্য আদালতের নির্দেশেই প্রশাসন ঝুপড়ি উচ্ছেদে কাজে নেমেছেন কিন্তু যারা এখনো জায়গা প্লট এবং চাকরি পায়নি তাদের অবশ্যই পাওয়া উচিত বলেও তিনি আজ সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন।

No comments