Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাতের অন্ধকারে দলীয় পতাকা বেঁধে এলাকা কি সুসজ্জিত করা কটাক্ষ- বিএম এস

রাতের অন্ধকারে দলীয় পতাকা বেঁধে এলাকা কি সুসজ্জিত করা কটাক্ষ- বিএম এস
বছরের শুরুতেই শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস প্রতিষ্ঠা দিবসকে কেন্দ্র করে এখন সারা রাজ্যব্যাপী চলছে বিভিন্ন কর্মসূচি সেজন্য দলীয় কর্মীরা রাত জেগে দল…

 


 রাতের অন্ধকারে দলীয় পতাকা বেঁধে এলাকা কি সুসজ্জিত করা কটাক্ষ- বিএম এস


বছরের শুরুতেই শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস প্রতিষ্ঠা দিবসকে কেন্দ্র করে এখন সারা রাজ্যব্যাপী চলছে বিভিন্ন কর্মসূচি সেজন্য দলীয় কর্মীরা রাত জেগে দলের পতাকা দিয়ে এলাকাকে সুসজ্জিত করছে রাস্তায়  । এমনী অভিনব উদ্যোগ শীতের রাত্রিতে দেখা গেল হলদিয়া কদমতলা এলাকায়।

হলদিয়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলর শ্রাবন্তী  শাসমলের নেতৃত্বে দলের জন্মদিন কে কেন্দ্র করে এলাকার সুসজ্জিত করা জন্য দলীয় পতাকা বাধা হলো বলে জানালেন প্রাক্তন কাউন্সিলর শ্রাবন্তী শাসমল তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ৬৫টি প্রকল্প সারা মানুষের কাছে এখন সমাদৃত সদ্য দুয়ারে সরকার শেষ হয়েছে। সাধারণ মানুষকে বেশী হারেজ না হতে হয় আর তার জন্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় দুয়ারে সরকার কর্মসূচি পালিত হচ্ছে বিভিন্ন জায়গায়। আমাদের দলের প্রতিষ্ঠা দিবস ১ লা জানুয়ারী আর সেজন্যই হলদিয়া কদম তলায় হবে সমাবেশ দলের পতাকা উত্তোলন এবং সাংগঠনিক সমাবেশের মধ্য দিয়ে প্রায় তিন হাজার মানুষদের শীত বস্ত্র ও কম্বল দেওয়ার কর্মসূচি রয়েছে তাই এলাকাকে কি সুসজ্জিত করে তোলার জন্য দলীয় কর্মীদের নিয়ে ক্ষুদিরাম নগর কদমতলা এলাকায় সুসজ্জিত করা হলো। দলীয়কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নিশিকান্ত ধাড়া স্বপন প্রধান কাঞ্চন বেরা রবীন্দ্রনাথ প্রামাণিক শম্ভু জানা, কবিতা প্রামানিক, তরণী সাঁতরা, রনজিৎ মাইতি অন্যান্য নেতৃত্ববৃন্দ।

 তবে কটাক্ষ করেছেন বিএমএস রাজ্য সহ-সভাপতি বিজলী তিনি বলেন বর্তমান সরকারের শিক্ষা দপ্তর স্বাস্থ্য রেশন সবই এখন জেরে তাই মানুষের সামনে দিনের বেলায় পতাকা বাঁধতে ভয় পাচ্ছে? সেই জন্য রাতের অন্ধকারে পতাকা বাঁধার কর্মসূচি নিয়েছেন।

No comments