Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সারা ভারতবর্ষের সাথে পূর্ব মেদিনীপুর জেলায় বসছে জাতীয় লোক আদালত

সারা ভারতবর্ষের সাথে পূর্ব মেদিনীপুর জেলায় বসছে জাতীয় লোক আদালত
আগামীকাল ৯ সেপ্টেম্বর সারা ভারতবর্ষের সঙ্গে পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে বসতে চলেছে জাতীয় লোক আদালত । প্রতিবছর চারটি জাতীয় লোক আদালত বসে বর্তমান লোক আদালতটি এ বছরের…

 


সারা ভারতবর্ষের সাথে পূর্ব মেদিনীপুর জেলায় বসছে জাতীয় লোক আদালত


আগামীকাল ৯ সেপ্টেম্বর সারা ভারতবর্ষের সঙ্গে পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে বসতে চলেছে জাতীয় লোক আদালত । প্রতিবছর চারটি জাতীয় লোক আদালত বসে বর্তমান লোক আদালতটি এ বছরের তৃতীয় জাতীয় লোক আদালত। পূর্ব মেদিনীপুর জেলায় মোট ২৮ টি বেঞ্চে সর্বমোট ২১,৫৪০ টি মামলা নেওয়া হয়েছে নিষ্পত্তি করার লক্ষ্যে । তমলুক জেলা সদরে মোট ৯ বেঞ্চ এবং ট্রাফিক চালান কেসের জন্য আরও ২টি বেঞ্চ এবং কনজিউমার কেসের জন্য আরও ১টি বেঞ্চ সর্বমোট ১২টি বেঞ্চে ১১৬০৪ টি মামলা নিষ্পত্তির জন্য গ্রহণ করা হয়েছে। হলদিয়া মহকুমায় মোট ৩টি বেঞ্চ ও ট্রাফিক চালান কেসের জন্য ৪টি বেঞ্চ সর্বমোট সাতটি বেঞ্চে সর্বমোট ৪০৪৩ টি মামলা গ্রহণ করা হয়েছে।

কাঁথি মহকুমায় ৭টি বেঞ্চ ও ২টি ট্রাফিক চালান বেঞ্চের মাধ্যমে সর্বমোট ৫৮৮০ টি মামলা গ্রহণ করা হয়েছে।

সারা জেলায় 28 টি বেঞ্চে ইলেকট্রিসিটি বিলের মামলা, অন্যান্য সিভিল মোকদ্দমা, মালিকানা সংক্রান্ত সিভিল মোকদ্দমা, মোটর এক্সিডেন্ট ক্লেম কেস , পেটিকেস ,চেক বাউন্স মোকদ্দমা জমি অধিগ্রহণ সংক্রান্ত মোকদ্দমা,  অন্যান্য ছোট ফৌজদারি মকদ্দমা, ব্যাংকের ঋণ খেলাপি মোকদ্দমা, বিএসএনএল বিল সংক্রান্ত মোকদ্দমা এবং ট্রাফিক চালান সংক্রান্ত মোকদ্দমা ও উপভোক্তা বিষয়ক মকদ্দমা গ্রহণ করা হয়েছে আশা করা হচ্ছে ১১ হাজার মোকদ্দমা আগামীকাল নিপত্তি হবে।

No comments