Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৭০ কোটি টাকা ব্যয় হলদিয়ায় নতুন প্রকল্পে জন শুনানি....

৭০ কোটি টাকা ব্যয় হলদিয়ায় নতুন প্রকল্পে জন শুনানি....ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/PaHAX9wvadA


৭০ কোটি টাকা ব্যয়ে হলদিয়ায় পেট্রো কার্বন অ্যান্ড  কেমিক্যালস প্রাইভেট লিমিটেডের উদ্যোগে জনশুনানি হল।নতুন প্রকল্প রাজ্য জুড়ে…

 



৭০ কোটি টাকা ব্যয় হলদিয়ায় নতুন প্রকল্পে জন শুনানি....

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/PaHAX9wvadA




৭০ কোটি টাকা ব্যয়ে হলদিয়ায় পেট্রো কার্বন অ্যান্ড  কেমিক্যালস প্রাইভেট লিমিটেডের উদ্যোগে জনশুনানি হল।নতুন প্রকল্প রাজ্য জুড়ে ছোট, বড়, মাঝারি শিল্পের বিকাশ ঘটাতে তৎপর বর্তমান সরকার। রাজ্যের বিভিন্ন শিল্পাঞ্চলের পাশাপাশি  পূর্ব মেদিনীপুর জেলার শিল্প তালুক হলদিয়ায় যাতে শিল্পের বিকাশ ঘটে তার চেস্টা চালাচ্ছে রাজ্য সরকার।

শিল্প গড়ে তোলার আগে এলাকার মানুষ, প্রশাসন ও জনপ্রতিনিধিদের মন্তব্য নিতে হয়। সেই কারনে শুক্রবার৮ ই সেপ্টেম্বর সংস্থার পক্ষ থেকে জনশুনানির আয়োজন করা হয়। এলাকার মানুষের ও প্রশাসনের কথা শোনা হয়। শিল্প গড়ে উঠলে পরিবেশ দূষন হবে কি না, যদি হয় তার জন্য কি কি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে তা এদিন জনসম্মুখে তুলে ধরা হয়।

 জেলা প্রশাসনিক কর্তাদের পাশাপাশি  দূষণ পর্ষদের আধিকারিকরা উপস্থিত ছিলেন।কেন্দ্র থেকে  দূষণের ছাড়পত্র মিললেই ৮ মাসের মধ্যে হলদিয়ায় শিল্পের বিকাশ ঘটবে।শিল্প গড়ে উঠলে প্রত্যক্ষ ও পরক্ষভাবে কয়েকশ মানুষের কর্মসংস্থান হবে।১.২ একর জায়গায় বাড় র্ধান্যঘাটা মৌজায় শিল্পটি গড়ে উঠবে।

No comments