Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিন দুপুরে মোটরসাইকেল চুরির ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি

দিন দুপুরে মোটরসাইকেল চুরির ঘটনায় চাঞ্চল্য সৃষ্টিভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/d_nfivVVnmAহলদিয়া পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড কদমতলা কুমুদিনী ডাকুয়া মোড় স্থানীয় মিষ্টি দোকানে সামনে মোটরসাইকেল দাঁড় করিয়ে লক করে মিষ্টি …

 



দিন দুপুরে মোটরসাইকেল চুরির ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/d_nfivVVnmA

হলদিয়া পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ড কদমতলা কুমুদিনী ডাকুয়া মোড় স্থানীয় মিষ্টি দোকানে সামনে মোটরসাইকেল দাঁড় করিয়ে লক করে মিষ্টি দোকানে যায়।

 স্থানীয় গন্ধেশ্বরী মিষ্টি কেনার জন্য গিয়েছিল ৫ মিনিট পরে ঘুরে দেখেন মোটরসাইকেল নেই । মোটরসাইকেলের চাবি পকেটে কিন্তু মোটরসাইকেল ওখান থেকে হাওয়া।   মিষ্টি দোকানের  সিসি ক্যামেরায় কিছু ধরা পরল না। ছুটে গেলেন ভবানীপুর থানায় ।  থানার সিসি ক্যামেরা দেখা গেল। ফিল্মি কায়দায় সকলের সামনে থেকে স্বাভাবিকভাবেই মোটর সাইকেলটা নিয়ে বেরিয়ে গেল বালুঘাটার দিকে। 

ঘটনাটি ঘটেছে আজ বেলা একটার সময় গেঁওয়াডাব পঞ্চানন মিলন বিদ্যালয়ে হলদিয়া পৌর এলাকায় সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রতিযোগিতা চলছে সেই অনুষ্ঠানের মিষ্টির প্যাকেট আনতে এসেছিলেন স্কুলের শিক্ষক ভোলানাথ বর্মন। অ্যাপাচি গাড়ির নম্বর WB 30y 5996  গাড়ির কাগজপত্র নিয়ে  ভোলানাথ বাবু অভিযোগ জানাতে থানাতে জান । থানার অফিস ইন চার্জ না থাকার অভিযোগ জানানো হলো। আগামীকাল অর্থাৎ ১৩ আগস্ট সকালে পুনরায় থানায় আসবেন। মোটরসাইকেল চুরির ঘটনা কদমতলা এলাকায় চাঞ্চল সৃষ্টি হয়েছে। তদন্তে ভবানীপুর থানার পুলিশ। কটাক্ষ করেছেন বিএমএস রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলি তিনি বলেন নিরাপত্তা নাম করেই সিসি ক্যামেরা লাগানো হয়েছে। দিন দুপুরের গাড়ি চুরি হয়ে গেল এখনো পুলিশ চোরকে সনাক্ত করতে পারল না। কবে হবে গাড়ি উদ্ধার।

No comments