Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুকে ডেঙ্গু বিজয় অভিযান

তমলুকে ডেঙ্গু বিজয় অভিযান 
তমলুক শহরের ঐতিহ্যবাহী ম্যানেজমেন্ট কলেজ - তাম্রলিপ্ত ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট এণ্ড টেকনোলজি। রাজ্যের ডেঙ্গুর বাদুর্ভাব বাড়ছে দিন দিন রাজ্য সরকার বিভিন্ন ব্লক এবং পঞ্চায়েতে পৌরসভার ডেঙ্গু বিষয়ে সচে…

 



তমলুকে ডেঙ্গু বিজয় অভিযান 


তমলুক শহরের ঐতিহ্যবাহী ম্যানেজমেন্ট কলেজ - তাম্রলিপ্ত ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট এণ্ড টেকনোলজি। রাজ্যের ডেঙ্গুর বাদুর্ভাব বাড়ছে দিন দিন রাজ্য সরকার বিভিন্ন ব্লক এবং পঞ্চায়েতে পৌরসভার ডেঙ্গু বিষয়ে সচেতনতার জন্য নির্দেশ পাঠিয়েছেন। ইতিমধ্যে পূর্ব মেদিনীপুর জেলার বেশ কয়েকটি এলাকায় ডেঙ্গু আক্রান্ত রোগী ধরা পড়েছে তার জন্যই প্রশাসন উদ্যোগে সচেতনতা বৃদ্ধি মাইক প্রচার চলছে।

 তমলুক শহরে প্রতি বছরের মতোই এ বছরও ১২ই আগষ্ট  শনিবার তাম্রলিপ্ত পৌরসভার বিভিন্ন ওয়ার্ড গুলিতে তাম্রলিপ্ত ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট এণ্ড টেকনোলজি কলেজের প্রায় দুই শতাধিক ছাত্র-ছাত্রীরা এবং শিক্ষক ও শিক্ষিকামণ্ডলীগণ একত্রিতভাবে সাধারণ মানুষকে ডেঙ্গু সম্পর্কে সচেতন করার জন্য অভিযান করেন।

 সেই অভিযানে তাম্রলিপ্ত পৌরসভার বিভিন্ন জায়গায় জমা জল ও নোংরা আবর্জনাগুলি ছাত্র-ছাত্রীরা নিজ হাতে পরিস্কার করার জন্য প্রয়োজনীয় ব্লিচিং পাউডার ও ফিনাইল ব্যবহার করে। 

এই মহৎ (ডেঙ্গু বিজয় অভিযান) উদ্যোগ কে তাম্রলিপ্ত পৌরসভাবাসী এই কলেজের ছাত্র-ছাত্রী এবং ম্যানেজমেন্ট-এর ভূয়সী প্রসংশা করেন। এবং সর্বশেষ কলেজের পক্ষ থেকে কলেজের সম্পাদক সেক খাইরুল ইসলাম বলেন যে, ভবিষ্যতেও এই ধরণের সমাজমূলক কাজে আমাদের কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক- শিক্ষিকামণ্ডলী ম্যানেজমেন্টের পূর্ণ সহযোগিতার মাধ্যমে সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়াবো।

No comments